PUBG New State: অপক্ষার শেষ! কালই লঞ্চ করতে চলেছে পাবজি নিউ স্টেট, লঞ্চের সময় আর ডাউনলোড লিঙ্ক সম্বন্ধে বিস্তারিত জেনে নিন…

সিকিউরিটি আর প্রাইভেসির কারণে কোনও থার্ড পার্টি লিঙ্কের মাধ্যমে ডাউনলোড না করাই ভাল। এর পরিবর্তে শুধুমাত্র অফিসিয়াল লিঙ্ক/পাথ ব্যবহার করুন। যেমন গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর।

PUBG New State: অপক্ষার শেষ! কালই লঞ্চ করতে চলেছে পাবজি নিউ স্টেট, লঞ্চের সময় আর ডাউনলোড লিঙ্ক সম্বন্ধে বিস্তারিত জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 12:16 PM

অপেক্ষা শেষ। আগামীকাল অর্থাৎ ১১ নভেম্বর ভারত সহ বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে পাবজি নিউ স্টেট। PUBG নিউ স্টেট মোবাইল গেমটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় প্ল্যাটফর্মের জন্যই মুক্তি পেতে চলেছে। ব্যাটল রয়্যাল গেমটি অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য গুগল প্লে স্টোর এবং আইফোন ইউজারদের জন্য অ্যাপল অ্যাপ স্টোরে ডাউনলোডের জন্য উপলব্ধ হবে।

গেম ডেভেলপার ক্রাফটন এই বছরের শুরু থেকে PUBG নিউ স্টেটকে টিজ করছে। ব্যাটলগ্রাউন্ড গেমটি অবশেষে আগামীকাল বিশ্বব্যাপী সবার জন্য রিলিজ হচ্ছে। PUBG নিউ স্টেট বর্তমান PUBG মোবাইল গেমের একটি ভবিষ্যত সংস্করণ হবে। যা বর্তমানে দেশে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া হিসাবে উপলব্ধ। বিজিএমআই গত কয়েক মাস থেকে গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর দু’জায়গাতেই ডাউনলোডের জন্য উপলব্ধ।

নিউ স্টেট গেমটি ভারতে এবং বিশ্বব্যাপী প্লে স্টোরগুলিতে প্রি-রেসজিস্ট্রেশনের জন্য উপলব্ধ।

PUBG New State

PUBG নিউ স্টেট লঞ্চের সময়: কোনও নির্দিষ্ট প্রকাশের সময় এখনও প্রকাশ করা হয়নি। তবে ক্রাফটন সাধারণত বিকেলের দিকে তার গেমগুলি চালু করে। সম্ভবত দুপুর ১২ টার পর কোনও এক সময়েই আসতে চলেছে এই গেম।

PUBG নিউ স্টেট ডাউনলোড লিঙ্ক: গেম ডেভেলপার ক্রাফটন অ্যান্ড্রয়েডের পাশাপাশি আইওএস ইউজারদের জন্য গেমটি প্রকাশ করবে। অ্যান্ড্রয়েড ইউজাররা গুগল প্লে স্টোর থেকে গেমটি ডাউনলোড করতে সক্ষম হবেন। আর আইফোন ইউজারদের অ্যাপল অ্যাপ স্টোরে যেতে হবে গেমটি ডাউনলোড করার জন্য।

PUBG নিউ স্টেট APK + OBB ডাউনলোড লিঙ্ক: PUBG নিউ স্টেট APK ফাইলটি এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি। তবে শোনা যাচ্ছে নির্মাতাদের কাছে ইতিমধ্যেই গেমটি চালানোর জন্য প্রয়োজনীয় APK এবং OBB ফাইল রয়েছে। তবে সিকিউরিটি আর প্রাইভেসির কারণে কোনও থার্ড পার্টি লিঙ্কের মাধ্যমে ডাউনলোড না করাই ভাল। এর পরিবর্তে শুধুমাত্র অফিসিয়াল লিঙ্ক/পাথ ব্যবহার করুন। যেমন গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর।

এই অযাচাইকৃত থার্ড পার্টি ডাউনলোড লিঙ্কগুলি ডিভাইসের জন্য ক্ষতিকর হয়ে উঠতে পারে। দীর্ঘমেয়াদে আপনার ডেটার সঙ্গে আপস করতে হতে পারে। সুতরাং, আপনি যদি PUBG নিউ স্টেট মোবাইল গেম খেলার জন্য অপেক্ষা করছেন, তাহলে প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে ক্র্যাফটন অফিসিয়াল রিলিজের জন্য অপেক্ষা করুন।

আরও পড়ুন: PUBG 14.2 Update: পাবজির নতুন আপডেটে থাকছে একাধিক চমক, এবার বিপদ দেখলেই ছুটে বেড়াবে মুরগি…

আরও পড়ুন: Silly World Introduces Squid Game: প্রথমবার ভারতীয় মোবাইল গেমিং প্ল্যাটফর্মে আসতে চলেছে স্কুইড গেম, প্রি-রেসজিস্ট্রেশনের ঝড় বয়ে গেল…

আরও পড়ুন: Crossover Event: পাবজি মোবাইল গেমে আসতে চলেছে নতুন ক্রসওভার ইভেন্ট নিউ লিগ অফ লেজেন্ডস