Micromax in 2b: ভারতে আসছে মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন, কবে লঞ্চ?

গত বছর লঞ্চ হয়েছিল মাইক্রোম্যাক্স ইন ১বি ফোন। এর দাম ছিল ৬৯৯৯ টাকা। অনুমান, মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের দামও এর আশপাশেই থাকবে।

Micromax in 2b: ভারতে আসছে মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন, কবে লঞ্চ?
৩০ জুলাই ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 12:01 PM

ভারতে লঞ্চ হতে চলেছে মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন। সংস্থার তরফে জানানো হয়েছে ৩০ জুলাই দেশে লঞ্চ হবে মাইক্রোম্যাক্স ইন ২বি স্মার্টফোন। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টেও প্রকাশিত হয়েছে টিজার। অর্থাৎ ফ্লিপকার্ট থেকে মাইক্রোম্যাক্সের এই ফোন কেনা যাবে। লঞ্চের আগে ফ্লিপকার্টের টিজারে মাইক্রোম্যাক্সের ফোনের ডিজাইনের পাশাপাশি বেশ কিছু ফিচারও প্রকাশিত হয়েছে। জানা গিয়েছে, মাইক্রোম্যাক্স ইন ২বি স্মার্টফোনে থাকতে চলেছে একটি ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লে। এই ডিজানের মধ্যেই সেলফি ক্যামেরা সেট করা থাকে। এছাড়াও এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনের পিছনের অংশে একটি আয়তাকার মডিউলে সেট করা থাকবে ক্যামেরা সেনসর। ফোনের ব্যাক প্যানেলে উপরে বাঁদিকে কোণে এই আয়তাকার ক্যামেরা মডিউল থাকবে।

মাইক্রোম্যাক্স সংস্থার তরফে টুইট করে জানানো হয়েছে ৩০ জুলাই দুপুর ১২টায় (ভারতীয় সময়) এই ফোন লঞ্চ হবে। ফ্লিপকার্টেও এই ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরি হয়েছে। ফ্লিপকার্টের পাশাপাশি মাইক্রোম্যাক্সের অফিশিয়াল ওয়েবসাইট Micromaxinfo.com থেকেও কেনা যাবে মাইক্রোম্যাক্স ইন ২বি ফোন। কালো, নীল এবং সবুজ- এই তিন রঙে মাইক্রোম্যাক্সের নতুন ফোন পাওয়া যাবে বলে জানা গিয়েছে। মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের পিছনে অংশে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এছাড়াও ফোনের ফ্রন্ট ডিসপ্লের ডানদিকের সাইডে রয়েছে পাওয়ার এবং ভলিউম বাটন। এই ফোনে একটি ‘হাই পাওয়ার’ চিপসেট থাকার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে থাকএ একটি Mali G52 GPU।

মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০mAh। সংস্থার দাবি, ১৬০ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক, ২০ ঘণ্টা পর্যন্ত ওয়েব ব্রাউজিং, ১৫ ঘণ্টা পর্যন্ত ভিডিয়ো স্ট্রিমিং এবং ৫০ ঘণ্টা পর্যন্ত টক টাইম ফিচার দিতে পারবে এই ব্যাটারি। উল্লেখ্য, গত বছর লঞ্চ হয়েছিল মাইক্রোম্যাক্স ইন ১বি ফোন। এর দাম ছিল ৬৯৯৯ টাকা। অনুমান, মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের দামও এর আশপাশেই থাকবে। তবে মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের স্টোরেজ কনফিগারেশন এবং দাম প্রসঙ্গে সংস্থার তরফে এখনও কোনও ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন- Samsung Galaxy A52s: লঞ্চের আগে প্রকাশ হল ফোনের সম্ভাব্য দাম এবং স্টোরেজ কনফিগারেশন