Moto E32s লঞ্চ হল মাত্র 12,400 টাকায়, 90Hz ডিসপ্লে, 16MP ট্রিপল ক্যামেরা সহ একাধিক দুর্ধর্ষ ফিচার্স

Moto E32s Price And Specifications: Motorola একটি দুর্দান্ত ফোন নিয়ে এসেছে, যার দাম মাত্র 12,400 টাকা। সেই লেটেস্ট ফোনটির ফিচার্স ও স্পেসিফিকেশনস সংক্রান্ত যাবতীয় তথ্য এক নজরে দেখে নিন।

Moto E32s লঞ্চ হল মাত্র 12,400 টাকায়, 90Hz ডিসপ্লে, 16MP ট্রিপল ক্যামেরা সহ একাধিক দুর্ধর্ষ ফিচার্স
মোটোরোলার সেই লেটেস্ট ফোন।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 28, 2022 | 2:38 PM

Motorola তার পরবর্তী E-Series এর ফোটি নিয়ে হাজির হল, যার নাম Moto E32s। ফোনটির গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে রয়েছে একটি LCD ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, পারফরম্যান্সের জন্য একটি MediaTek Helio G37 প্রসেসর এবং অত্যন্ত শক্তিশালী 5,000mAh ব্যাটারি। তবে আপাতত এই Moto E32s ফোনটি লঞ্চ করা হয়েছে কেবল মাত্র ইউরোপের মার্কেটের জন্য। ভারতেও শীঘ্রই চলে আসবে বলে জানা গিয়েছে। সে দেশে এই ফোনের দাম 149.99 ইউরো বা ভারতীয় মুদ্রায় প্রায় 12,400 টাকা। আর এই দাম ধার্য করা হয়েছে ফোনটির 3GB RAM এবং 32GB পর্যন্ত স্টোরেজের জন্য।

Motorola-র এই ফোনটি কেন গুরুত্বপূর্ণ

এন্ট্রি-লেভেল এবং মিড-রেঞ্জ স্মার্টফোন মার্কেটে এই মুহূর্তে ঝড় তুলছে Motorola। এমন সস্তার ফোন নিয়ে আসার কারণে কাস্টমারদেরও মন জিতে নিয়েছে এই জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থাটি। বিশেষ করে ইউরোপিয়ান স্মার্টফোনের মার্কেটে যেখানে বাজেট সেগমেন্টে Samsung এবং Xiaomi-র মতো সংস্থা একচেটিয়া বাজার করে চলেছে, সেখানে বাজিমাত করতে চাইছে Motorola-র মতো সংস্থা। আর এই নতুন Moto E32s ফোনটি কম দামের পাশাপাশিই তাতে রয়েছে কিছু অনবদ্য ফিচার্স ও স্পেসিফিকেশনস।

এই ফোনে রয়েছে 90Hz LCD ডিসপ্লে

Moto E32s ফোনে রয়েছে একটি সেন্ট্রালি-অ্যালাইনড পাঞ্চ-হোল কাট-আউট ও তার সঙ্গে বটম বেজ়েল এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট রিডার। ফোনের রিয়ার প্যানেলে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা ও তার সঙ্গে LED ফ্ল্যাশ। একটি 6.5 ইঞ্চির HD+ LCD স্ক্রিন, যার রেজ়োলিউশন 720×1600 পিক্সেলস। এই ডিসপ্লে আবার 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে। দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে ফোনটির – মিস্টি সিলভার এবং স্লেট গ্রে।

8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা

Moto E32s ফোনটিতে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর 16MP। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে রয়েছে একটি 2MP ম্যাক্রো ক্যামেরা, যা ডেপথ সেন্সর হিসেবে কাজে লাগবে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে।

পারফরম্যান্সের জন্য MediaTek Helio G37 প্রসেসর

এই খবরটিও পড়ুন

এই Motorola স্মার্টফোনে পারফরম্যান্সের জন্য একটি MediaTek Helio G37 প্রসেসর দেওয়া হয়েছে, যা পেয়ার করা থাকছে 4GB পর্যন্ত RAM এবং 32GB/64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে। সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি চালিত হবে Android 12 ভিত্তিক অপারেটিং সিস্টেমের সাহায্যে। অত্যন্ত শক্তিশালী এবং লং-লাস্টিং 5,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 18W চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির দিক থেকে এই ডিভাইস 4G, ডুয়াল সিম, Wi-Fi, Bluetooth 5.1, GPS এবং একটি টাইপ-সি চার্জিং পোর্ট রয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla