Motorola Razr 3: কবে লঞ্চ হতে পারে মোটোরোলার এই ফোন? দেখুন সম্ভাব্য ফিচার-স্পেসিফিকেশন

প্রসঙ্গত উল্লেখ্য, মোটোরোলা রেজর ফোন ২০১৯ সালের নভেম্বর মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। আর মোটরোলা রেজর ৫জি গোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল ২০২০ সালের সেপ্টেম্বর মাসে। 

Motorola Razr 3: কবে লঞ্চ হতে পারে মোটোরোলার এই ফোন? দেখুন সম্ভাব্য ফিচার-স্পেসিফিকেশন
Photo Credit: Gizmochina

গত বছর ডিসেম্বরে মোটোরোলা রেজর ৩ (Motorola Razr 3) সম্পর্কে আলোচনা শুরু হয়েছিল। সেই সময় জানা গিয়েছিল যে এই স্মার্টফোন নিয়ে কাজকর্ম চলছে। লেনোভো অধিকৃত সংস্থা মোটোরোলা অবশ্য এখনও তাদের Motorola Razr 3 ফোল্ডেবল ফোন সম্পর্কে তেমন কিছু তথ্য প্রকাশ করেনি। তবে বেশ কিছু অন্যান্য সূত্রে এই ফোনের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে। শোনা যাচ্ছে, মোটোরোলার আসন্ন এই ফোনে থাকতে পারে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ জেন ১। এছাড়াও এই ফোনে একটি ফুল এইচডি প্লাস ফোল্ডেবল ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার ক্যামেরা সেনসর। অ্যানড্রয়েড ১২ আউট অফ দ্য বক্সের সাহায্যে এই ফোন পরিচালিত হবে বলে শোনা গিয়েছে।

গত ডিসেম্বরে Motorola Razr 3 ফোন প্রসঙ্গে একটি টিজার প্রকাশ করেছিলেন চেন জিন। তিনি লেনোভো মোবাইল বিজনেস গ্রুপের জেনারেশ ম্যানেজার। চিনের জনপ্রিয় মাইক্রোব্লগিং সাইট উইবোতে একটি পোস্ট শেয়ার করেছিলেন তিনি। সেই সময়ে চেন জিন আভাস দিয়েছিলেন যে মোটোরোলার আসন্ন স্মার্টফোনে আধুনিক, উন্নত এবং আপডেটেড চিপসেট থাকতে পারে।

কবে নাগাদ লঞ্চ হতে পারে Motorola Razr 3 ফোন?

Technik News- এর একটি রিপোর্ট মারফৎ শোনা যাচ্ছে যে, মোটোরোলা রেজর ৩ ফোন লঞ্চ হতে পারে চলতি বছরের জুন মাসে। অর্থাৎ ২০২২ সালে জুন মাসে আত্মপ্রকাশ করতে মোটোরোলা রেজর ৩ ফোন। তবে বিশেষজ্ঞদের অনেকে আশঙ্কা করছেন। বিশ্বজুড়ে অনেকদিন ধরে চলতে থাকা চিপ শর্টেজের কারণে হয়তো মোটোরোলা সংস্থা এই ফোনের লঞ্চ আরও পিছয়ে দিতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, মোটোরোলা রেজর ফোন ২০১৯ সালের নভেম্বর মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। আর মোটরোলা রেজর ৫জি গোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল ২০২০ সালের সেপ্টেম্বর মাসে।

মোটোরোলা রেজর ৩ ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • এই ফোনে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে।
  • ৬ জিবি, ৮ জিবি এবং ১২ জিবি র‍্যাম ও ১২৮ জিবি, ২৫৬ জিবি ও ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ… এই র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে মোটরোলা রেজর ৩ ফোল্ডেবল ফোন।
  • এই ফোনে একটি অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। আর তার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এছাড়াও এই ফোনে আর একটি ডিসপ্লে থাকতে পারে। সেই সঙ্গে থাকতে পারে এনএফসি সাপোর্ট এবং আলট্রা ওয়াইড ব্যান্ড (UWB) সাপোর্ট।
  • Technik News- এর রিপোর্টে বলা হয়েছে মোটরোলা রেজর ৩ ফোনে একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে।
  • এই ফোনে একটি ডিয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা রয়েছে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে। তার সঙ্গে আবার ১৩ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল এবং ম্যাক্রো সেনসরও থাকতে পারে।

আরও পড়ুন- Blackberry 5G Smartphone: মৃত্যু নয়! কামব্যাক করছে ব্ল্যাকবেরি, নতুন বছরেই মার্কেটে ৫জি সাপোর্টেড কোয়ার্টি কিপ্যাডের স্মার্টফোন

Published On - 3:03 pm, Wed, 12 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla