OnePlus 9RT: ১৪ জানুয়ারি ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস ৯আরটি ফোন, লঞ্চের আগে দেখে নিন ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

আগামী ১৭ জানুয়ারি থেকে অ্যামাজন ইন্ডিয়ার গ্রেট রিপাবলিক ডে সেল শুরু হতে চলেছে। অনুমান সেখানে, ওয়ানপ্লাস ৯আরটি ফোনের দামেও ছাড় থাকবে।

OnePlus 9RT: ১৪ জানুয়ারি ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস ৯আরটি ফোন, লঞ্চের আগে দেখে নিন ফোনের সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন
ওয়ানপ্লাস ৯আরটি ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকতে পারে। Photo Credit: BGR India

ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস ৯আরটি (OnePlus 9RT)। আগামী ১৪ জানুয়ারি এই ফোন লঞ্চ হবে ভারতে। আনুষ্ঠানিক লঞ্চের আগে ওয়ানপ্লাস ৯আরটি (OnePlus 9RT Smartphone) ফোনের সম্ভাব্য দাম, স্টোরেজ ভ্যারিয়েন্ট, কালার অপশন এবং বিক্রির দিন প্রকাশ হয়েছে। শোনা যাচ্ছে, ওয়ানপ্লাস ৯আরটি ফোন (OnePlus 9RT India Launch) দু’টি রঙ এবং দুটো স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ১৭ জানুয়ারি থেকে অ্যামাজন ইন্ডিয়ার গ্রেট রিপাবলিক ডে সেল শুরু হতে চলেছে। অনুমান সেখানে, ওয়ানপ্লাস ৯আরটি ফোনের দামেও ছাড় থাকবে। শোনা গিয়েছে, ওয়ানপ্লাস ৯আরটি ফোনে থাকতে পারে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। তার সঙ্গে ১২ জিবি পর্যন্ত র‍্যাম যুক্ত থাকতে পারে। এছাড়াও শোনা গিয়েছে, ওয়ানপ্লাস ৯আরটি ফোনে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং এ৪ অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে।

ভারতে ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে?

টিপস্টার যোগেশ বরার সম্প্রতি টুইটে জানিয়েছেন, ভারতে ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে। তাঁর দাবি অনুসারে, এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে হতে পারে ৪২,৯৯৯ টাকা। অন্যদিকে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৬,৯৯৯ টাকা হতে পারে। কালো এবং রুপোলি রঙে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ৯আরটি ফোন। এই টিপস্টারের মতে ১৭ জানুয়ারি থেকে ভারতে ওয়ানপ্লাস ৯আরটি ফোনের বিক্রি শুরু হতে পারে।

ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন-

  • অ্যানড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১.১- এর সাহায্যে পরিচালিত হতে পারে ওয়ানপ্লাস ৯আরটি ফোন।
  • এই ফোনে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং ই৪ অ্যামোলেড থাকতে পারে, যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ।
  • ওয়ানপ্লাস ৯আরটি ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ।
  • এই ফোনের পিছনের অংশে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সেনসর থাকতে পারে। এর সঙ্গে ১৬ মেগাপিক্সেলের সেকেন্ডারি এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ম্যাক্রো সেনসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • এছাড়াও এই ফোনের সামনের ডিসপ্লেতে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা সেনসর।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে ওয়ানপ্লাস ৯আরটি ফোনে থাকতে পারে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি ৫.২, জিপিএস/এ-জিপিএস, এনএফসি এবং টাইপ- সি ইউএসবি পোর্ট।
  • এই ফোনে একটি ৪৫০০এমএএইচ ব্যাটারি এবং তার সঙ্গে Warp Charge 65T ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। ফোনের ওজন ১৯৮.৫ গ্রাম।

আরও পড়ুন- Realme 9i: ভারতে আসছে রিয়েলমি ৯আই, কবে লঞ্চ হবে এই স্মার্টফোন? দেখে নিন সম্ভাব্য ফিচার

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla