লঞ্চ হল Oppo Reno 8, Oppo Reno 8 Pro, Oppo Reno 8 Pro+— দেখে নিন দাম

Oppo Reno 8 Series-এর এই তিনটি ফোনের ডিজাইন প্রায় একই রকমের। তিনটি ফোনেই রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। আর সেখানে রয়েছে 50 MP প্রাইমারি সেনসর।

লঞ্চ হল Oppo Reno 8, Oppo Reno 8 Pro, Oppo Reno 8 Pro+--- দেখে নিন দাম
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 11:44 AM

চিনে লঞ্চ হল Oppo Reno 8 Series। এই স্মার্টফোন সিরিজে রয়েছে Reno 8, Reno 8 Pro, Reno 8 Pro+- তিনটি মডেল। জানা গিয়েছে, Oppo Reno 8 Series-এর এই তিনটি ফোনের ডিজাইন প্রায় একই রকমের। তিনটি ফোনেই রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। আর সেখানে রয়েছে 50 MP প্রাইমারি সেনসর। এছাড়াও রয়েছে  80W ফাস্ট চার্জিং ফিচার। Oppo Reno 8 ফোনে রয়েছে MediaTek Dimensity 1300 SoC। এছাড়াও Reno 8 Pro ফোনে রয়েছে সদ্য লঞ্চ হওয়া Qualcomm Snapdragon 7 Gen 1 SoC। আর এই স্মার্টফোন সিরিজের টপ মডেল Reno 8 Pro+ – এ রয়েছে MediaTek Dimensity 8100-Max chipset। এবার Oppo Reno 8 Series-এর তিনটি ফোনের দাম দেখে নেওয়া যাক।

Oppo Reno 8, Oppo Reno 8 Pro, Oppo Reno 8 Pro+ -এই তিনটি স্মার্টফোনের দাম এবং উপলব্ধতা দেখে নিন

Oppo Reno 8 অর্থাৎ বেস বা ভ্যানিলা মডেলের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২৪৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৯ হাজার টাকা। এর পাশাপাশি এই ফোনেরই ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,৪০০ টাকা। আর টপ ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৪,৯০০ টাকা। এই ফোনের প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। ১ জুন থেকে কেনা যাবে কালো, নীল এবং একটি মাল্টিকালার অর্থাৎ নানা রঙের শেডে।

Oppo Reno 8 Pro ফোনের বেস মডেল অর্থাৎ ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৪,৯০০ টাকা। এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭,২০০ টাকা। এছাড়াও এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩৪৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪০,৭০০ টাকা। এই ফোনেরও প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে চিনে। কেনা যাবে আগামী ১১ জুন থেকে। কালো, নীল আর মাল্টিকালার অপশনে পাওয়া যাবে এই ফোন।

Oppo Reno 8 Pro+ ফোনের ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ৩৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩ হাজার টাকা। এটিই বেস ভ্যারিয়েন্ট। এছাড়াও এই ফোনে টপ মডেল অর্থাৎ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভার্সানের দাম CNY ৩৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৬,৫০০ টাকা। এই ফোনেরও প্রি-বুকিং শুরু হয়েছে। বিক্রি শুরু হবে পয়লা জুন থেকে। কালো, সবুজ এবং ধূসর রঙে পাওয়া যাবে এই ফোন।

ভারতে বা গ্লোবাল মার্কেটে ওপ্পো রেনো ৮ সিরিজের এই তিনটি স্মার্টফোন কবে লঞ্চ হবে বা আদৌ লঞ্চ হবে কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।