Redmi Note 10T 5G : শীঘ্রই ভারতে লঞ্চ হবে Redmi Note 10T 5G , দেখুন টিজার

এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৪৮ মেগাপিক্সেলের একটি মেন ক্যামেরার সঙ্গে থাকতে পারে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে।

Redmi Note 10T 5G : শীঘ্রই ভারতে লঞ্চ হবে Redmi Note 10T 5G , দেখুন টিজার
শীঘ্রই ভারতে লঞ্চ হবে Redmi Note 10T 5G
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 4:58 PM

ভারতে দ্রুত লঞ্চ হতে পারে, এমন খবর প্রকাশিত হয়েছিল। এবার সত্যিই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে রিয়েলমি নোট ১০টি ফাইভজি। তবে কবে লঞ্চ হবে, তা নিয়ে মুখ খোলেনি সংস্থা। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে পোকো এম৩ প্রো ৫জি। শোনা যাচ্ছে, পোকো এম৩ প্রো ৫জি, রেডমি নোট ১০ ৫জি এবং রেডমি নোট ১০টি এই তিনটি ফোনের মধ্যে বেশ কিছু মিল রয়েছে। রাশিয়ায় লঞ্চ হওয়া রেডমি নোট ১০টি ফোনের ফিচারের সঙ্গেও ভারতীয় ভ্যারিয়েন্টের মিল থাকতে পারে। ওই ফোনে ছিল MediaTek Dimensity ৭০০ প্রসেসর, একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ৫০০০mAh ব্যাটারি। এইসব ফিচার পোকো এম৩ প্রো ৫জি ফোনেও রয়েছে। যদিও ইতোমধ্যে অ্যামাজনের ভারতীয় ওয়েবসাইটে রেডমি নোট ১০টি ৫জি ফোনটি কেনা সম্ভব। আগামী কয়েকদিনের মধ্যেই যে এই দুর্দান্ত স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে, তা বলাই বাহুল্য। এই নয়া ফোনের দাম ও ফিচার সম্বন্ধে এখনও তেমন কিছু প্রকাশ করেনি সংস্থা।

সম্প্রতি সংস্থাপ তরফে একটি টুইটে বলা হয়েছে, খুব তাড়াতাড়ি Redmi Note 10T 5G ফোন ভারতে মুক্তি পাবে। জিয়োমির সাব-ব্র্যান্ডের তরফে জানানো হয়েছে, দ্রুত এমআই-এর নতুন ‘fast and futuristic’ ফোন লঞ্চ হবে। মুক্তির আগে যদিও ওয়েবসাইটে স্মার্টফোনের নীচে নোটিফাই মি বাটনে ক্লিক করে রাখার পরামর্শ দেওয়া হয়েছে। নয়া স্মার্টফোনের বিষয়ে বিস্তারিত জানতে Mi Store App-এ নোটিফায়েড করার কথা বলা হয়েছে।

আরও পড়ুন:  Redmi Note 10T: ভারতে খুব তাড়াতাড়ি আসতে চলেছে শাওমির এই নতুন ফোন, কেনা যাবে অ্যামাজন থেকে

টুইটারে রেডমি ইন্ডিয়া একটি টিজার প্রকাশ করেছিল। তাতে নীল, সবুজ, ধূসর এবং রুপোলি রঙে রাশিয়ায় পাওয়া যাচ্ছে এই ফোন। অনুমান, ভারতে রিলিজ হতে চলা রেডমি নোট ১০টি মডেলের দামও এর আশপাশেই থাকবে। সেই সঙ্গে এইসব রঙেই দেশে পাওয়া যেতে পারে রেডমি নোট ১০টি ফোন।