এপ্রিলেই ভারতে আসছে রিয়েলমি সি সিরিজের তিনটি নতুন ফোন, কী কী ফিচার থাকতে পারে?

রিয়েলমির সোশ্যাল মিডিয়া চ্যানেলে ভার্চুয়াল লঞ্চ হবে এই তিনটি মডেলের। জানা গিয়েছে, এই তিনটি ফোনেই থাকতে পারে ওয়াটারড্রপ স্টাইল ডিসপ্লে নচ।

এপ্রিলেই ভারতে আসছে রিয়েলমি সি সিরিজের তিনটি নতুন ফোন, কী কী ফিচার থাকতে পারে?
এই রেঞ্জের প্রিমিয়াম মডেল রিয়েলমি সি২৫।
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 2:48 PM

স্যামসাং গ্যালাক্সি এফ সিরিজের পাশাপাশি এপ্রিল মাসেই ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি সি সিরিজের তিনটি মডেল। রিয়েলমি সি২০, সি২১ এবং সি২৫— এই তিনটি ফোন লঞ্চ হবে আগামী ৮ এপ্রিল। রিয়েলমির সোশ্যাল মিডিয়া চ্যানেলে ভার্চুয়াল লঞ্চ হবে এই তিনটি মডেলের। জানা গিয়েছে, এই তিনটি ফোনেই থাকতে পারে ওয়াটারড্রপ স্টাইল ডিসপ্লে নচ। এই রেঞ্জের প্রিমিয়াম মডেল রিয়েলমি সি২৫। এই ফোনে থাকতে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ । সেখানে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এই ফোনের ব্যাটারি হতে পারে 6,000mAh। অন্যদিকে রিয়েলমি সি২০ এবং সি২১— এই দু’টি মডেলের ব্যাটারি হতে পারে 5,000mAh। শোনা যাচ্ছে, ফ্লিপকার্ট থেকে এই তিনটি ফোনই কেনা যাবে।

আরও পড়ুন- ভারতে আসছে স্যামসাং গ্যালাক্সি এফ সিরিজের নতুন দু’টি ফোন, জেনে নিন সম্ভাব্য ফিচার

রিয়েলমি সি২০- এর সম্ভাব্য স্পেসিফিকেশন

১। এই মডেলে থাকতে পারে রিয়েলমি ইউআই বেসড অ্যানড্রয়েড ১০। এছাড়া ফোনের ডিসপ্লে হতে পারে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস।

২। এই ফোনে থাকতে পারে octa-core MediaTek Helio G35 SoC। সেই সঙ্গে থাকতে পারে ২ জিবি র‍্যাম।

৩। ফোনের ব্যাকপ্যানেলে থাকতে পারে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর। সেই সঙ্গে থাকছে এলইডি ফ্ল্যাশ। আর ফ্রন্টে থাকতে পারে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৪। ৩২ জিবি অনবোর্ড স্টোরেজের পাশাপাশি এই ফোনে থাকতে পারে ২৫৬ জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমরি। থাকতে পারে মাইক্রো এসডি কার্ড।

৫। এই ফোনের ব্যাটারি হতে পারে 5,000mAh এবং সেই সঙ্গে থাকতে পারে মাইক্রো ইউএসবি পোর্ট।

রিয়েলমি সি২১- এর সম্ভাব্য স্পেসিফিকেশন

১। সি২০ মডেলের মতোই ডুয়াল সিমের এই ফোনেও থাকতে রিয়েলমি ইউআই বেসড অ্যানড্রয়েড ১০। সেই সঙ্গে থাকতে পারে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে।

২। এই ফোনে থাকতে পারে MediaTek Helio G35 SoC এবং ৩ জিবি র‍্যাম।

৩। এই মডেলের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে থাকতে পারে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। সেই সঙ্গে থাকতে পারে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর। এছাড়াও থাকতে পারে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।

৪। এই ফোনে থাকতে পারে ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ এবং মাইক্রো এসডি কার্ড সাপোর্ট। এছড়াও থাকতে পারে রেয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

৫। এই ফোনের ব্যাটারি 5,000mAh। তার সঙ্গে থাকতে পারে 10W ফাস্ট চার্জিং সাপোর্ট।

রিয়েলমি সি২৫- এর সম্ভাব্য স্পেসিফিকেশন

১। ডুয়াল সিমের এই প্রিমিয়াম মডেলে থাকতে পারে এইয়েলমি ইউআই ২.০ বেসড অ্যানড্রয়েড ১১। সেই সঙ্গে থাকতে পারে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে।

২। এই ফোনে থাকতে পারে octa-core MediaTek Helio G70 SoC এবং ৪ জিবি র‍্যাম।

৩। এই মডেলে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেই ক্যামেরায় থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। ফ্রন্ট ক্যামেরায় থাকতে পারে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।

৪। এই মডেলে থাকতে পারে ১২৮ জিনি ইন্টার্নাল স্টোরেজ। ফোনের ব্যাটারি 6,000mAh। তার সঙ্গে থাকতে পারে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট।