JioFiber Offer: এখনই জিওফাইবার কানেকশন নিলে 15 দিন বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন

Independence Day 2022: রিলায়েন্স জিও এবার জিওফাইবার কানেকশন যাঁরা নেবেন, তাঁদের আকৃষ্ট করতে আরও লোভনীয় অফার নিয়ে এল। 12-16 অগস্টের মধ্যে জিওফাইবার কানেকশন নিলে কাস্টমাররা পরবর্তী 15 দিন বিনামূল্যে ডেটা ব্যবহার করতে পারবেন।

JioFiber Offer: এখনই জিওফাইবার কানেকশন নিলে 15 দিন বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন
এখন জিওফাইবার কানেকশন নিলেই বিনামূল্যে ডেটা। তাহলে আর দেরি কেন?
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 15, 2022 | 8:17 AM

স্বাধীনতা দিবসে (Independence Day) অফারের ডালি সাজিয়ে হাজির রিলায়েন্স জিও (Reliance Jio)। এর মধ্যেই প্রিপেড কাস্টমারদের জন্য দুটি নতুন প্ল্যান নিয়ে এসেছে মুম্বইয়ের টেলিকম জায়ান্টটি। যার একটি বার্ষিক, খরচ 2,999 টাকা এবং অপরটি 90 দিন মেয়াদের, যার খরচ 750 টাকা। এবার জিওফাইবার (JioFiber) ব্যবহারকারীদের জন্য নতুন অফার নিয়ে হাজির রিলায়েন্স জিও। জিওফাইবার যাঁরা ব্যবহার করেন, তাঁদের 15 দিনের জন্য ফ্রি ডেটা দিতে চলেছে মুকেশ আম্বানির টেলকো। তবে এই ফ্রি অফার উপলব্ধ করার জন্য শর্তাদি অবশ্যই প্রযোজ্য।

জিওফাইবার ইন্ডিপেন্ডেন্স ডে অফারে রিলায়েন্স জিও কেবল মাত্র নতুন ইউজারদের এই অতিরিক্ত অফারটি দিতে চলেছে, যাঁরা জিওফাইবার কানেকশনের এন্টারটেনমেন্ট বোনানজ়া প্ল্যানটি সাবস্ক্রাইব করবেন। মনে রাখতে হবে, এই জিওফাইবার অফারটি সীমিত সময়ের জন্যই উপলব্ধ। কেবল 12 থেকে 16 অগস্ট পর্যন্ত সময়কালে এই ফ্রি ডেটার অফারটি উপভোগ করতে পারবেন নতুন ইউজারেরা।

এখন আপনি যদি বাড়িতে জিওফাইবার কানেকশন নেওয়ার কথা ভাবেন, তাহলে এখনই সেরা সময়। এই জিওফাইবার ইন্ডিপেন্ডেন্স ডে-র অফার সম্পর্কে বিস্তারিত তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

1) রিলায়েন্স জিও 12 অগস্ট থেকে 16 অগস্ট পর্যন্ত ব্যবহারকারীদের সমস্ত নতুন সাবস্ক্রিপশনের জন্য অতিরিক্ত 15 দিনের সুবিধা দিতে চলেছে।

2) নতুন জিওফাইবার কানেকশনের অ্যাক্টিভেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে 19 অগস্টের মধ্যে।

3) নতুন জিওফাইবার কাস্টমাররা এই অফারটি পাবেন কেবল পোস্ট এন্টারটেনমেন্ট বোনানজ়া প্ল্যান 499 টাকা, 599 টাকা, 799 টাকা এবং 899 টাকার প্ল্যানের ক্ষেত্রে।

4) জিও-র এই অফারটি লাগু হবে কেবল মাত্র 6 মাস বা 12 মাসের প্ল্যানের জন্য।

5) এছাড়াও জিও ডিসকাউন্ট ক্যাশ ভাউচার্স অফার করছে, যা মিলবে মাইজিও অ্যাপের ‘মাই ভাউচার্স’ সেকশন থেকে।

রিলায়েন্স জিও ইন্ডিপেন্ডেন্স ডে অন্যান্য অফার

রিলায়েন্স জিও একটি 750 টাকার প্ল্যান নিয়ে এসেছে, যার বৈধতা 90 দিন। এই প্ল্যানে ব্যবহারকারীদের প্রতিদিন 2GB করে ডেটা এবং সব মিলিয়ে সমগ্র ভ্যালিডিটি পিরিওডে 180GB ডেটা অফার করা হবে। এছাড়াও এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100টি করে SMS এবং সমস্ত জিও অ্যাপের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন। মাইজিও অ্যাপ থেকে এখনই রিচার্জ করে ব্যবহার করা যাবে আকর্ষণীয় এই প্ল্যানটি।

এই খবরটিও পড়ুন

আরও একটি প্ল্যান নিয়ে এসেছে জিও, যার বৈধতা 1 বছর বা 365 দিন। প্ল্যানটি রিচার্জ করতে 2,999 টাকা খরচ করতে হবে এবং তাতে 3,000 টাকার অতিরিক্ত সুবিধা মিলবে। অফারের মধ্যে রয়েছে 750 টাকার নেটমেডস ভাউচার, আজিও, ইক্সিগো থেকে লোভনীয় অফার, অতিরিক্ত 75GB ডেটা এবং ডিজ়নি প্লাস হটস্টারের বার্ষিক সাবস্ক্রিপশন।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla