949 টাকার এই পোর্টেবল AC আপনার ফোন চার্জ করবে ঝড়ের গতিতে, একই ডিভাইসে পাওয়ার ব্যাঙ্ক + ঠান্ডা হাওয়া

Mini Portable AC With Power Bank: বাজারে একটি চমৎকার মিনি পোর্টেবল এয়ার কন্ডিশনার হাজির হয়েছে, যা পাওয়ার ব্যাঙ্ক হিসেবেও কাজে লাগতে পারে। 1,000 টাকারও কম দামের সেই ডিভাইসটি সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নিন।

949 টাকার এই পোর্টেবল AC আপনার ফোন চার্জ করবে ঝড়ের গতিতে, একই ডিভাইসে পাওয়ার ব্যাঙ্ক + ঠান্ডা হাওয়া
ঠান্ডা হাওয়া, আবার ফোন চার্জও, টু ইন ওয়ান!!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 14, 2022 | 5:36 PM

বঙ্গে বর্ষার প্রবল দাপট। শুধু বাংলা নয়। বৃষ্টি হচ্ছে প্রায় দেশের প্রতিটা প্রান্তে। কিন্তু আজ না হয় বৃষ্টি হচ্ছে। কিন্তু ঘোর বর্ষাতেই তো আবার অনেক দিন দেখা যায়, বৃষ্টির নাম মাত্র নেই। আর সেই দিনগুলিতে ভ্যাপসা গরমে আমাদের প্রাণ ওষ্ঠাগত হয়ে ওঠে। অগত্যা সারাটা দিন আমাদের এসির তলাতেই থাকতে হয়। কিন্তু রাস্তায় বেরলো তো আবার যা কার তাই! তখন কী করবেন? তার থেকেও বড় কথা হল, এসির দাম এখন যে হারে বেড়েছে সকলের পক্ষে তা ক্রয় করা সম্ভব নয়। আর গরম, বর্ষা থেকে শুরু করে যতদিন না পর্যন্ত শীতকাল আসছে, ততদিন এসির দাম চড়াই থাকে। এমন একটা পরিস্থিতিতে আপনাকে স্বস্তির নিঃশ্বাস দিতে পারে একটি মিনি পোর্টেবল এসি (Mini Portable AC)। সেগুলি চালানোর জন্য আপনাকে বিদ্যুৎও খরচ করতে হয় না।

তার থেকেও বড় কথা হল, বাজারে এখন এমন অনেক পোর্টেবল এসি রয়েছে যেগুলি পাওয়ার ব্যাঙ্ক (Power Bank) হিসেবেও কাজ করে। এই মিনি এসিগুলি আপনাকে একদিকে যেমন কোনও বিদ্যুৎ ছাড়াই ঠান্ডা বাতাস দিতে পারে, আর একদিকে ঠিক তেমনই এগুলি আপনার মোবাইল চার্জও করতে পারে দ্রুত গতিতে। এমনই একটি 6000mAh পাওয়ার ব্যাঙ্ক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেগুলি মিনি এয়ার কন্ডিশনার হিসেবেও কাজ করবে।

Vogek 2-in-1 6000mAh পাওয়ার ব্যাঙ্ক ও তার সঙ্গে মিনি এয়ার কন্ডিশনার

যে ডিভাইসটির কথা আমরা বলছি, তার নাম Vogek 2-in-1 6000mAh পাওয়ার ব্যাঙ্ক উইথ মিনি এয়ার কন্ডিশনার। অনলাইন এবং অফলাইনে এই ‘কুল’ গ্যাজেটটি আপনি ক্রয় করতে পারেন। অনলাইনে ক্রয় করলে আপনার হাতে পৌঁছতে খানিক সময় লাগতে পারে। আর অফলাইনে তো কোনও কথাই নেই, সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন। এই ডিভাইসটি আপনাকে যেমন ঠান্ডা করবে, তেমনই আবার ঝড়ের গতিতে আপনার মোবাইল ফোনও চার্জ করবে।

কী ফিচার রয়েছে এই পাওয়ার ব্যাঙ্ক কাম মিনি এয়ার কন্ডিশনারে

Vogek 2-in-1 6000mAh পাওয়ার ব্যাঙ্ক উইথ মিনি এয়ার কন্ডিশনারের পাওয়ারের দিকটি নিশ্চিত করতে একটি ইন্ডাস্ট্রিয়াল গ্রেড মোটর দেওয়া হয়েছে, যাতে তিনটি হাই-স্পিড ফ্যান রয়েছে। এর সামনেই একটি পাওয়ার বাটন রয়েছে। খুব ঠান্ডা হয়ে গেলে আপনি ডিভাইসটি বন্ধ করতে পারেন ওই পাওয়ার বাটনে প্রেস করে। খুবই হ্যান্ডি, ছোট্ট এই ডিভাইসটি আপনি এক জায়গা থেকে অন্য জায়গায় অনায়াসে বহন করতে পারেন। পোর্টেবল এসিটিতে রয়েছে একটি 6000mAh ব্যাটারি। কোম্পানির তরফ থেকে দাবি করা হচ্ছে, মাত্র 4 থেকে 6 ঘণ্টার মধ্যেই ডিভাইসটি আপনার ফোন সম্পূর্ণ ভাবে চার্জ করতে সক্ষম হবে।

Vogek 2-in-1 6000mAh পাওয়ার ব্যাঙ্ক উইথ মিনি এয়ার কন্ডিশনারের দাম কত

এই খবরটিও পড়ুন

খুবই কম। এত সব ফিচার রয়েছে, আপনাকে ঠান্ডা হাওয়া দেবে, ফোন চার্জ করবে দ্রুত গতিতে। এত কিছুর পরেও Vogek 2-in-1 6000mAh পাওয়ার ব্যাঙ্ক উইথ মিনি এয়ার কন্ডিশনারের দাম মাত্র 949 টাকা। ডিভাইসটির শিপিংও করা হয় সম্পূর্ণ বিনামূল্যে। অর্থাৎ আপনি 1,000 টাকারও কম খরচে এমন একটা পাওয়ার ব্যাঙ্ক কাম মিনি পোর্টেবল এয়ার কন্ডিশনার পেয়ে যাচ্ছেন।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla