Nothing Ear 1 TWS Earbuds: ভারতে শুরু হতে চলেছে এই ইয়ারবাডসের সেল, দাম কত?

ভারতে Nothing Ear 1 TWS Earbuds- এর দাম কত? কবে কোথায় কখন শুরু হচ্ছে সেল... জেনে নিন বিস্তারিত।

Nothing Ear 1 TWS Earbuds: ভারতে শুরু হতে চলেছে এই ইয়ারবাডসের সেল, দাম কত?
৩২ অগস্ট দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টে এই ইয়ারবাডসের সেল শুরু হচ্ছে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 8:57 AM

লঞ্চের একমাস পর ভারতে সেল শুরু হচ্ছে ‘নাথিং ইয়ার ১ ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডস’- এর। আগামী ৩১ অগস্ট থেকে Nothing Ear 1- এর সেল শুরু হবে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে। প্রি-অর্ডারের সময় যেসমত অফার চালু হয়েছিল, লঞ্চ অফার হিসেবে সেইসব ছাড়ই থাকবে। ব্রিটেনের ইলেকট্রনিক্স সংস্থা ‘নাথিং’- এর মূল পৃষ্ঠপোষক ওয়ানপ্লাসের সহ-প্রতিষ্ঠাতা কার্ল পেই। এই ‘নাথিং’ সংস্থা গত ২৭ জুলাই ভারতে লঞ্চ করেছিল তাদের ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাডস। লঞ্চের পর এক মাসেরও বেশি সময় কেটে গিয়েছে। এতদিন এই ইয়ারবাডসের সেল শুরু হয়নি। অবশেষে ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে ‘নাথিং ইয়ার ১ ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডস’- এর সেল শুরু হতে চলেছে।

জানা গিয়েছে, Nothing Ear 1 true wireless stereo (TWS) earbuds- এ রয়েছে বেশ কিছু প্রিমিয়াম ফিচার। সেই তালিকায় রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং ওয়্যারলেস চার্জিং সাপোর্ট। ভারতের বাজারে নাথিং সংস্থার এই ইয়ারবাডস সোনি, ওপ্পো, স্যামসাং এবং Soundcore by Anker- এইসব কোম্পানির মাঝামাঝি রেঞ্জের ইয়ারবাডসের সঙ্গে জমিয়ে পাল্লা দেবে বলে মনে করছেন বিশেষজ্ঞদের একাংশ। আগামী ৩১ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টা থেকে নাথিং ইয়ার ১ ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডসের সেল শুরু হবে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ওয়েবসাইটে। যতক্ষণ পর্যন্ত না স্টক শেষ হয়, ততক্ষণ পর্যন্ত চলবে এই সেল। নাথিং সংস্থার দাবি, গত সপ্তাহে ফ্লিপকার্টে তাদের নতুন ইয়ারবাডসের প্রি-অর্ডার শুরু হওয়ার দু’মিনিটের মধ্যেই নাকি স্টক শেষ হয়ে গিয়েছিল। এখন সেল শুরু হওয়ার পর কী হয় সেটাই দেখার।

ভারতে Nothing Ear 1 true wireless stereo (TWS) earbuds- এর দাম কত? কী কী অফারই বা রয়েছে এই ইয়ারবাডসে?

ভারতে নাথিং ইয়ার ১ ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডস- এর দাম ৫৯৯৯ টাকা ধার্য হয়েছে। একটি ট্রান্সপারেন্ট বাক্সে রাখা থাকবে এই ইয়ারবাডস। এছাড়াও থাকবে একটি সাদা এবং ট্রান্সপারেন্ট ডিজাইন ল্যাঙ্গুয়েজ। সেল অফার হিসেবে ৫০০ টাকা ইন্সট্যান্ট ছাড় থাকছে এই ইয়ারবাডসে। সেক্ষেত্রে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোন কিনতে হবে। তবেই এই ছাড় পাওয়া যাবে। তার সঙ্গে ছয় মাসের জন্য ‘Gaana Plus’ অ্যাপে ফ্রি সাবস্ক্রিপশন পাবেন ক্রেতারা।

Nothing Ear 1- এর বিশেষ কয়েকটি বৈশিষ্ট্য-

  • এই ইয়ারবাডসের ট্রান্সপারেন্ট বাক্স বা চার্জিং কেস থাকায়, যখন চার্জ হবে, তখন ইয়ারবাডস দেখতে পাবেন ইউজাররা।
  • নাথং সংস্থার এই ইয়ারবাডসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার।
  • টাচ কন্ট্রোল ফিচার রয়েছে Nothing Ear 1 ইয়ারবাডসে। প্লেব্যাক, নয়েজ ক্যানসেলেশন, ট্রান্সপারেন্সি মোড, ভলিউম (আওয়াজ বাড়ানো বা কমানো) সব ক্ষেত্রেই টাচ ফিচার কাজ করবে।
  • এই ইয়ারবাডসে একবার চার্জ দিলে এক একটি ইয়ারপিসে ৫.৭ ঘণ্টা চালু থাকবে বলে দাবি করেছে সংস্থা। আর ব্যাটারির সঙ্গে সঙ্গে চার্জিং কেস মিলিয়ে মোট ৩৪ ঘণ্টার ব্যাটারি লাইফ থাকবে এই অডিয়ো ডিভাইসে।
  • তাইপ সি ইউএসবি পোর্ট দিয়ে ফাস্ট চার্জিং ফিচারের সাহায্যে মাত্র ১০ মিনিটে এই ইয়ারবাডস ৮ ঘণ্টা সচল থাকার মতো চার্জ হয়ে যাবে। Qi ওয়্যারলেস চার্জিং ফিচারও রয়েছে নাথিং- এর এই ইয়ারবাডসে।
  • এই ইয়ারবাডসের সাহায্যে Ear 1 app- এর সঙ্গে যুক্ত হওয়া সম্ভব। অ্যানড্রয়েড এবং আইওএস, দুই ডিভাইসেই কাজ করে এই অ্যাপ। এর সাহায্যে নয়েজ ক্যানসেলেশনে ফিচারে কাস্টোমাইজেশন সম্ভব। এই অ্যাপের অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফাস্ট পেয়ারিং সাপোর্ট।

আরও পড়ুন- ৪৪৭ টাকায় দু’মাসের জন্য ৫০ জিবি ডেটা দিচ্ছে জিও, নেই কোনও দৈনিক সীমাবদ্ধতা