বাইক প্রেমীদের জন্য হাজির Studds Accessories-এর নতুন হেলমেট, জেনে নিন দাম কত, থাকছে কী কী সুবিধা

ওপেন ফেস স্টাইলের এই হেলমেট আপাতত ছয়টি রঙে পাওয়া যাচ্ছে।

বাইক প্রেমীদের জন্য হাজির Studds Accessories-এর নতুন হেলমেট, জেনে নিন দাম কত, থাকছে কী কী সুবিধা
Studds Accessories-এর তরফে জানানো হয়েছে যে এই Cub D4 Decor হেলমেট একটি হায়ার ইমপ্যাক্ট ওপেন ফেস হেলমেট।
Follow Us:
| Updated on: Dec 21, 2020 | 6:53 PM

বাইক প্রেমীদের কিন্তু ভাল স্টাইলিশ হেলমেটের দিকেও সবসময়ই নজর থাকে। বিশেষ করে আপনি যদি স্পোর্টস বাইকার হন, তাহলে বাইকের মতোই স্টাইলের হেলমেট আপনার পছন্দের তালিকায় থাকবে।

তাই এবার বাইক প্রেমীদের জন্য বছর শেষে সুখবর নিয়ে এল Studds Accessories। সদ্যই এই সংস্থা Cub D4 Decor লঞ্চ করেছে। ভারতীয় বাজারে এই হেলমেটের দাম ১১৭৫ টাকা। ওপেন ফেস স্টাইলের এই হেলমেট আপাতত ছয়টি রঙে পাওয়া যাচ্ছে। গোলাপি, লাল, ম্যাট ব্লু, ম্যাট রেড, ম্যাট গান গ্রে এবং ম্যাট নিয়ন ইয়েলো, এই ছয়টি রঙে পাওয়া যাচ্ছে নতুন হেলমেট।

Studds Accessories-এর তরফে জানানো হয়েছে যে এই Cub D4 Decor হেলমেট একটি হায়ার ইমপ্যাক্ট ওপেন ফেস হেলমেট। এই হেলমেটে রয়েছে আল্ট্রা ভায়োলেট বা সূর্যের ক্ষতিকারক অতিবেগুনি রশ্মিকে প্রতিরোধ করার মতো রঙ। অর্থাৎ এই হেলমেটের রঙগুলি ইউভি রেসিসটেন্ট পেইন্ট। সহজে হাল্কা বা ফিকে হয়ে যাবে না এইসব রঙ। মাথার বেশিরভাগ অংশ ঢাকা থাকবে এই গোলাকার হেলমেট পরলে। অল-রাউন্ড হেড প্রোটেকশনের ফিচার রয়েছে এই হেলমেটে।

এখানেই শেষ নয়, এই হেলমেটে থাকছে হাইপোঅ্যালার্জেনিক লাইনার। যার সাহায্যে বাইক চালক যেকোনও রকম অ্যালার্জি বা ইনফেকশনের হাত থেকে রক্ষা পাবেন। সহজে হেলমেট খোলা-পরার সুবিধের জন্য থাকছে কুইক-রিলিজ স্ট্র্যাপ। হেলমেটের বাইরের অংশে অতিরিক্ত সুরক্ষার খাতিরে থাকবে মজবুত ইঞ্জিনিয়ারিং থার্মোপ্লাস্টিকের আবরণ। মিডিয়াম (৫৭০এমএম), লার্জ (৫৮০এমএম) এবং এক্সট্রা-লার্জ (৬০০ এমএম) এই তিনটি সাইজে এখন পাওয়া যাচ্ছে এই হেলমেট।