‘ধর্ষিতা’ ষোলোর কিশোরী ছাদে সন্তান প্রসব করে সদ্যোজাত ফেলল রাস্তায়! কাঠগড়ায় ষাটের বৃদ্ধ

'ধর্ষিতা' ষোলোর কিশোরী ছাদে সন্তান প্রসব করে সদ্যোজাত ফেলল রাস্তায়!  কাঠগড়ায় ষাটের বৃদ্ধ
'ধর্ষিতা' ষোলোর কিশোরী ছাদে সন্তান প্রসব করে সদ্যোজাত ফেলল রাস্তায়! কাঠগড়ায় ষাটের বৃদ্ধ

TV9 বাংলা ডিজিটাল: প্রতিবেশী ৬০ বছরের বৃদ্ধের হাতে নিগ্রহ (Rape)। এরপর অন্তঃসত্ত্বা হয়ে পড়া। প্রথমে পরিবারকে জানাতে ভয়, ফের সমাজের ভয়ে নিজেকে আড়াল করে রাখা। নিজের বাড়ির ছাদেই সন্তানপ্রসব। ফের সেই সদ্যোজাতকেই কাপড়ে মুড়িয়ে রাস্তায় ফেলে রেখে আসা। বছর ষোলোর কিশোরী সবটাই করেছিল একা। ভেবেছিল প্রতিবেশীরা জানতে পারবেন না কিছুই। কিন্তু সব ধরিয়ে দিল সিসিটিভি ফুটেজ! দিল্লিতে (Delhi) ফের একবার শিউরে ওঠার মতো ঘটনা।

৩১ অক্টোবর দিল্লি পুলিসের কাছে একটি ফোন আসে। সেটি কোনও বুথ থেকে করা হয়েছিল। বলা হয়েছিল, ‘দোকানের পাশে কাপড়ে মোড়া অবস্থায় পড়ে রয়েছে এক সদ্যোজাত।’ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। সদ্যোজাতকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।
পুলিস এবার ওই সদ্যোজাতর মায়ের খোঁজে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। দেখা যায়, এক কিশোরী কাপড়ে মোড়া অবস্থায় ওই সদ্যোজাতকে রাস্তায় ফেলে পালায়। এলাকায় তল্লাশি চালিয়ে ওই কিশোরীকে চিহ্নিত করে পুলিস। কিশোরী তার মায়ের সঙ্গে ওই এলাকাতেই থাকে। তার মা একজন সমাজসেবী। জিজ্ঞাসাবাদ করা হয় ওই কিশোরীকে। জেরায় ভেঙে পড়ে সে।
পুলিসকে সে জানায়, দশ মাস আগে এলাকারই ৬০ বছরের এক বৃদ্ধ তাকে ধর্ষণ করে। এরপর অসুস্থ হয়ে পড়ে সে। বাড়িতে ভয়ে প্রথমে কিছু জানাতে পারেনি। ততদিনে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। লোকলজ্জার ভয়েই সে একাজ করেছে। কিছুদিিন আগে বাড়ির ছাদেই সন্তান প্রসব করে সে।
পুলিস অভিযুক্তকে গ্রেফতার করেছে। ধৃতের বিরুদ্ধে পক্সো ধারায় মামলা রুজু করা হয়েছে। ওই কিশোরীরও চিকিত্সার ব্যবস্থা করা হয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla