Viral Video: প্রতিবন্ধকতাকে বুড়ো আঙুল দেখিয়ে বাঞ্জি জাম্পিং করলেন ‘বিশেষভাবে সক্ষম’ এই ব্যক্তি! দেখুন ভিডিয়ো

Bungee Jumping: প্যারাগ্লাইডিং, বাঞ্জি জাম্পিং-এর মতো অ্যাডভেঞ্চারমূলক স্পোর্টসগুলো করার জন্য সাহসের প্রয়োজন হয়। কিন্তু এর জন্য কি শারীরিক ভাবে সক্ষম হওয়া জরুরি?

Viral Video: প্রতিবন্ধকতাকে বুড়ো আঙুল দেখিয়ে বাঞ্জি জাম্পিং করলেন 'বিশেষভাবে সক্ষম' এই ব্যক্তি! দেখুন ভিডিয়ো
দেখুন রোহানের এই সাহসিকতার ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2022 | 6:24 PM

অ্যাডভেঞ্চারের নেশায় আজ মানুষ কোথায় পৌঁছে গিয়েছে! সোশ্যাল মিডিয়া জুড়ে ভ্রমণের ভিডিয়ো (Viral Video) দেখলেই চোখে পড়ে প্যারাগ্লাইডিং, রিভার রাফটিংয়ের দৃশ্য। এই অ্যাডভেঞ্চারমূলক স্পোর্টসগুলো করার জন্য অবশ্যই সাহসের প্রয়োজন হয়। কিন্তু চেনা ছকের বাইরে গিয়ে এই একই ধরনের ভিডিয়ো একটু অন্য ভাবে যদি দেখি, কেমন লাগবে বলুন তো? এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, একজন বিশেষ ভাবে সক্ষম ব্যক্তি বাঞ্জি জাম্পিং করছেন। এই দৃশ্য থেকে কীভাবে চোখ ফেরায় নেটিজ়েনরা!

প্যারাগ্লাইডিং, বাঞ্জি জাম্পিং-এর মতো অ্যাডভেঞ্চারমূলক স্পোর্টসগুলো করার জন্য সাহসের প্রয়োজন হয়। কিন্তু এর জন্য কি শারীরিক ভাবে সক্ষম হওয়া জরুরি? এই বিষয়কে বুড়ো আঙুল দেখিয়েই বাঞ্জি জাম্পিং করলেন রোহান শিলস। রোহান হলেন একজন প্যারাট্রিয়াথলিট। হাঁটতে পারেন না তিনি। হুইল চেয়ারে বসিয়েই রাজত্ব করেন রোহান। কিন্তু সে তোয়াক্কা করেন না কোনও কিছুর। হুইল চেয়ারে বসিয়েই বাঞ্জি জাম্পিং করলেন রোহান। আর তাঁর এই ভিডিয়োই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই ভাইরাল ভিডিয়োটি বিউটিফুল ডেস্টিনেশনস নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটির ক্যাপশন থেকে জানা গিয়েছে, এই ভিডিয়োটি অস্ট্রেলিয়ার কেয়ার্নসের একটি স্পোর্টস পার্কে তোলা হয়েছে। এখান থেকেই জানা গিয়েছে, ভিডিয়োর মধ্যে থাকা এই বিশেষ ভাবে সক্ষম ব্যক্তিটির নাম রোহান শিলস।

এই ভিডিয়োটির মাধ্যমে রোহান বুঝিয়ে দিয়েছেন যে শারীরিক ভাবে সক্ষম হলেই সব কিছু করার যায় না। বরং মানসিক জোর থাকা দরকার। এই মানসিক জোর নিয়ে তো আজ নেটিজ়েনদের মন জয় করলেন তিনি।

ভিডিয়োটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সাড়ে তিন লক্ষেরও বেশি মানুষ এই ভিডিয়োটিতে ডবল ট্যাপ করছেন, অর্থাৎ লাইক করেছেন। এর পাশাপাশি অনেক ইউজারাই রোহানকে তাঁর সাহসিকতার জন্য বাহবা দিয়েছে। রোহানের এই দুঃসাহসিকমূলক পদক্ষেপে প্রশংসায় পঞ্চমুখ।