Viral Video: ফোনটা চাই-ই! বাঁদরছানার বায়নাক্কা, মা সরিয়ে দিলেও সে নাছোড়বান্দা, দেখুন ভিডিয়ো

Baby Monkey Smartphone: তার ছবি তুলতে এসেছিলেন এক ফটোগ্রাফার। ছবি তুললেনও তিনি। কিন্তু যার ছবি তুললেন, সে সেই ফোনটা নেবে বলে বায়না করছে। একরকম ছিনিয়ে নেওয়ার ঢঙেই সকলকে অবাক করেছে এক বাঁদরছানা।

Viral Video: ফোনটা চাই-ই! বাঁদরছানার বায়নাক্কা, মা সরিয়ে দিলেও সে নাছোড়বান্দা, দেখুন ভিডিয়ো
ফোন নেবে বলে বায়না বাঁদরছানার।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 15, 2022 | 7:37 AM

একটি কিউট ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাঁদর ও কোলের সন্তানের ছবি তুলছিলেন এক ব্যক্তি। আর সেই বাঁদরের বাচ্চাটি (Baby Monkey) নাছোড়বান্দা, ব্যক্তির স্মার্টফোনে নজর তার। যে ভাবেই হোক ফোনটা (Smartphone) তার চাই-ই। তার মা তাকে যতই ফোন থেকে দূরে সরানোর চেষ্টা করছে, তার সেই একই বায়নাক্কা। ফোন থেকে যেন কিছুতেই নজর ঘুরছে না তার। ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিয়োটি ট্যুইটারে পোস্ট করেছেন। খুব অল্প সময়ের মধ্যেই এই ভিডিয়োর ভিউ 2 লাখ ছাপিয়ে গিয়েছে।

সদ্য ভাইরাল হওয়া এই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি বাঁদরছানা ছবি তুলতে আসা মানুষের হাত থেকে স্মার্টফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছে। তার মা তাকে ফোন থেকে বারবার দূরে সরিয়ে নিয়ে যাওয়া চেষ্টা করছে। কিন্তু বাচ্চাটির নজর সেই ফোনের দিকেই। যতবারই তাকে সরাচ্ছে তার মা, ততবারই ঘুরেফিরে সে সেই ফোনের দিকেই চলে আসছে, হাতে নিয়ে দেখছে অবাক যন্ত্রটা, যা দিয়ে তারই ছবি উঠছে।

সুশান্ত নন্দা এই ভিডিয়ো শেয়ার করে তার ক্যাপশনে লিখছেন, “তরুণ প্রজন্ম স্মার্টফোনের পাগল!”

এই খবরটিও পড়ুন

মজাদার এই ভিডিয়ো দেখে স্বাভাবিক ভাবেই নেটপাড়ার লোকজন অবাক হয়েছেন, হেসে কুটিপাটিও খেয়েছেন! আর তাই তা হাসি চেপে না রাখতে পেরে, নানা মজাদার মন্তব্য করেছেন। একজন লিখলেন, “এই বাচ্চাটা স্মার্টফোনে বুঁদ হয়ে গিয়েছে।” আর একজন যোগ করলেন, “হে ভগবান!” তৃতীয় জনের মন্তব্য, “খুব মিষ্টি! এরকম বাচ্চা বাঁদরগুলো প্রায়শই আমার রান্নাঘরে ঢুকে পড়ে। ওদের মা জানলায় বসিয়ে দিয়ে যায়, আর আমার সঙ্গে ওরা কথা বলে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla