Viral Video: মাঝরাতে রান্নাঘরে ফ্রায়েড চিকেন খেতে ব্যস্ত ভাল্লুক! বাড়ির এমন অবস্থা দেখে চমকে উঠলেন গৃহকর্তা‌

মাঝরাতে হঠাৎ অদ্ভুত শব্দ পান রান্নাঘর থেকে। ঘুম থেকে উঠে গিয়ে দেখলে চোখ ছানা বড়া হয়ে যায় ওই ব্যক্তির। তিনি দেখেন, কেএফসি- এর বাস্কেটে মুখ ঢুকিয়ে চিকেন খাচ্ছে এক ভাল্লুক।

Viral Video: মাঝরাতে রান্নাঘরে ফ্রায়েড চিকেন খেতে ব্যস্ত ভাল্লুক! বাড়ির এমন অবস্থা দেখে চমকে উঠলেন গৃহকর্তা‌
দেখুন সেই ভাল্লুকের কান্ড
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 6:19 PM

আপনি এখন নিজেকে লেট নাইট স্ন্যাকস খাওয়া থেকে সরিয়ে রেখেছেন? নাকি ডায়েট করছেন বলে তৈলাক্ত খাবারকে বাদ দিয়েছেন? যদি আপনি এমনটা করে থাকেন, তাহলে আপনি জানবেন এই দৌড়ে আপনি একা নন। আপনার সঙ্গে রয়েছে এক বন্য ভাল্লুকও। অবাক হচ্ছেন? সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিয়োতে এমনই ইঙ্গিত পাওয়া গেছে।

এক ব্যক্তি মাঝরাতে হঠাৎ অদ্ভুত শব্দ পান রান্নাঘর থেকে। ঘুম থেকে উঠে গিয়ে দেখলে চোখ ছানা বড়া হয়ে যায় ওই ব্যক্তির। তিনি দেখেন, কেএফসি- এর বাস্কেটে মুখ ঢুকিয়ে চিকেন খাচ্ছে এক ভাল্লুক। তবে এই ভাল্লুকের বাস সুদূর আমেরিকা যুক্তরাষ্ট্রে। ক্যালিফোর্নিয়ার সিয়েরা মাদ্রে শহরের ঘটেছে এমন ঘটনা।

দেখুন ভালুকের সেই ভাইরাল ভিডিয়ো…

ভাল্লুককে এভাবে কেএফসি চিকেন খেতে দেখে খুব স্বাভাবিক ভাবেই চমকে যান ওই বাড়ির গৃহকর্তা‌ জন হোল্ডেন। দেরি না করে, এই বিরল দৃশ্যকে ক্যামেরা বন্দী করেন তিনি। তবে এই ভিডিয়োটি সকলের সামনে এনেছে এবিসি৭ নামক একটি স্থানীয় সংবাদ মাধ্যম।

জন ওই স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে ওই ভালুক একা আসেনি ওখানে। বাড়ির বাইরে আরও একটি ভাল্লুক ছিল বলে জানিয়েছেন ওই বাড়ির কর্তা। তবে তিনি এটাও জানান যে, অতিরিক্ত আওয়াজ করায় এই ভালুকটিকে তাঁরা সহজেই বাড়ি থেকে বার করতে পারে। আর দুটি ভাল্লুক জঙ্গলে ফিরে যায়।

হোল্ডেন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে, “আমি ওদের সঙ্গে আরও অনেক মুখোমুখি হয়েছি। আমি আসলে বাড়ির উঠোনে কয়েকবার এই বন্য ভাল্লুকদের সঙ্গে ধাক্কা খেয়েছি, তবে অবশ্যই বাড়িতে এমন কখনও হয়নি। এটি অন্য কিছুই ছিল এবং তারা জায়গাটি ভালভাবে নোংরা করেছিল”। জনের এই বিবৃতি শুনে বোঝাই যাচ্ছে যে, ওই এলাকায় ভালই যাতায়াত রয়েছে এই বন্য ভাল্লুকদের।

তবে জনের বাড়িতে এভাবে হামলা করার পিছনে তিনি ওই কেএফসির ফ্রায়েড চিকেনকেই দায়ী করছেন। জন জানিয়েছেন যে, চিকেন খাওয়ার পর যখন ওই ভাল্লুক বাড়ি থেকে বেড়িয়ে যায়, তখন তারা বাড়ির উঠোনে আরাম করছিল। পুনরায় জোরে আওয়াজ করতে তারা ওখান থেকে চলে যায়। ক্যালিফোর্নিয়ায় বসবাসকারী ব্যক্তিদের ব্যক্তিগত সম্পত্তিতে ভাল্লুকদের ঘুরে বেড়ানো অস্বাভাবিক নয়। তাঁরা প্রায়শই এই পশুটির মুখোমুখি পড়ে যান। মানুষের তুলনায় এই এলাকায় এই ভাল্লুকের দেখা মেলে বেশি।