Viral Video: মৃত্যু প্রায় নিশ্চিত! সেই অবস্থা থেকে কুকুরকে কী করে বাঁচালেন এই ব্যক্তি দেখুন…

ভাইরাল হওয়া ফুটেজটি ইউটিউবে প্রায় ২ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। একজন ইউজার কমেন্ট করেছেন,"লোকটির শান্তভাব সত্যিই বিস্ময়কর।"

Viral Video: মৃত্যু প্রায় নিশ্চিত! সেই অবস্থা থেকে কুকুরকে কী করে বাঁচালেন এই ব্যক্তি দেখুন...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 2:44 PM

লিফটে আটকে থাকা কুকুরের জীবন বাঁচানোর পরে চীনের একজন ডেলিভারি চালকের ভূয়সী প্রশংসা করল ইন্টারনেট দুনিয়া। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্লিপটিতে দেখা যাচ্ছে কুকুরটি নিজে থেকে লিফটে ঢুকছে। লিফটের দরজা বন্ধ হয়ে যাওয়ায় লিজের এক প্রান্ত বাইরে থেকে যায়। এরপর জিখন লিফট নীচের ফ্লোরে যাওয়া শুরু করে তখন লিজে বাঁধা কুকুরটি টানের জন্য শূন্যে ভাসতে থাকে। কুকুরটিকে মাটিতে ফিরে যাওয়ার জন্য আপ্রাণ লড়াই করতে দেখা যায়।

পরের তলায় লিফটের দরজা খোলার সঙ্গে সঙ্গে কুকুরটি ঝুলন্ত অবস্থায় বাইরে বেরিয়ে আসে। ডেলিভারি বয়টি হঠাৎ অমন ঘটনা দেখে রীতিমতো চমকে যায়। কিন্তু পর মুহূর্তেই ড্রাইভারটি কুকুরটিকে জড়িয়ে ধরে। এর পর সে কুকুরটির লিজের লক খুলে দিয়ে কুকুরটিকে মুক্তি দেয়।

ভিডিয়োটি দেখুন:

ডেলিভারি বয় যখন লিশ নেওয়ার চেষ্টা করেছিলেন, তখন তিনি বুঝতে পারেন যে এটি আটকে গেছে। লিফটের ভিতরে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ঘটনাটি ২৩ অক্টোবর ঘটে। পরে নিরাপত্তারক্ষীরা কুকুরটিকে মালিকের কাছে ফিরিয়ে দেন।

ভাইরাল হওয়া ফুটেজটি ইউটিউবে প্রায় ২ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। একজন ইউজার কমেন্ট করেছেন,”লোকটির শান্তভাব সত্যিই বিস্ময়কর।” অন্য একজন ইউজার যোগ করেছেন, “এটি একটা ভয়ঙ্করভ ভুল হয়ে যেতে পারত। সেই গুরুত্বপূর্ণ মুহূর্তে যে সেখানে কেউ ছিল সেটাই খুব স্বস্তির বিষয়।”

তৃতীয় একজন ইউজার লিখেছেন, “সৌভাগ্যবশত লোকটি সেখানে ছিল। আমি কল্পনাও করতে পারি না যে সে সেখানে না থাকলে কি হতো।” আরেকজন যোগ করেছেন, “তিনি কুকুরটিকে অত্যন্ত যত্ন সহকারে বিপদের হাত থেকে বাঁচিয়েছেন। ভিডিয়োটি সত্যিই হৃদয়গ্রাহী।”

আরও পড়ুন: Viral Video: কলকাতার রাস্তায় এক পুরুষ শাড়ি এবং টিপ পরে ঘুরে বেড়াচ্ছে কারুর তোয়াক্কা না করেই, সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

আরও পড়ুন: Viral Video: নিজের মাকে কনের সাজে দেখে বাচ্চা মেয়ে কী এমন মন্তব্য করল যে ইন্টারনেটে শোরগোল পড়ে গেল?

আরও পড়ুন: Viral Video: দোকানে বানানো ‘ফায়ার মোমো’-কে ঘিরে শোরগোল নেটপাড়ায়, অনেকেই পছন্দ করেছেন, অনেকেই করেন নি, আপনার কী মত?