Viral Video: কলার আকার-আয়তনে পাকিস্তানকে হারাল ভারত! আলোচনা শুনে হেসে গড়ালেন সঞ্চালিকা

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই ভিডিয়োই এখন ভাইরাল হয়েছে। পাঁচ লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। সঞ্চালিকা আলভীনার হাসি দেখে নেটিজ়েনদের অনেকেই হেসে ফেলেছেন।

Viral Video: কলার আকার-আয়তনে পাকিস্তানকে হারাল ভারত! আলোচনা শুনে হেসে গড়ালেন সঞ্চালিকা
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 4:07 PM

আকার, আয়তন এবং গুণমানে পাকিস্তানের সিন্ধু প্রদেশের কলাকে হারিয়ে দিয়েছে মুম্বইয়ে উৎপাদন হওয়া কলা। সুখ্যাতি হয়েছে বাংলাদেশের রাজধানী ঢাকায় উৎপন্ন কলারও। এমনকি পাকিস্তানে এই দুই জায়গার কলা আমদানী করলে চাহিদা যে বাড়বে সে কথাও বলা হয়েছে। এর পাশাপাশ মুম্বই এবং ঢাকার থেকে কলা উৎপাদনের খুঁটিনাটি জেনে নিয়ে সিন্ধু প্রদেশে গবেষণা চালানোর পরামর্শও দেওয়া হয়েছে। কারণ তাহলে নাকি জমির সঠিক ব্যবহার হবে এবং আমজনতার মধ্যে কলার চাহিদাও বাড়বে।

এমন আলোচনা শুনলে যে কারও মনে হবে নিঃসন্দেহে বিভিন্ন দেশের কৃষি ব্যবস্থা নিয়ে গুরুগম্ভীর আলোচনার বিষয়ে বলা হচ্ছে। আদৌ বিষয়টা ঠিক কী, তা সঠিক ভাবে জানা যায়নি। তবে এই তিন দেশের কলার উৎপাদন নিয়ে আলোচনা হচ্ছিল পাকিস্তানের একটি সংবাদ মাধ্যমের চ্যানেলে। কিন্তু এমন আলোচনা শুনে সঞ্চালিকা আর হাসি চেপে রাখতে পারেননি। হাজার চেষ্টা করেও লাভ হয়নি। চ্যানেলের অনুষ্ঠানে আগত অতিথি, যিনি এই কলার উৎপাদন, আকার-আয়তন এবং গুণমান সম্পর্কে আলোচনা করছিলেন, সেই বর্ষীয়ান ব্যক্তির সামনেই খিলখিল করে হেসে উঠেছেন সঞ্চালিকা।

জানা গিয়েছে, এই সঞ্চালিকার নাম আলভিনা আঘা। আর তিনি যাঁর সাক্ষাৎকার নিচ্ছিলেন, সেই বর্ষীয়ান ব্যক্তির নাম খোয়াজা নভীদ আহমেদ। পাকিস্তানে কলার উৎপাদনের সমস্যা নিয়ে একটি সংবাদ মাধ্যমের চ্যানেলে আলোচনা করতে এসেছিলেন ওই ব্যক্তি। আর সেখানেই ঘটেছে এই কাণ্ড। সিন্ধু প্রদেশের কলার আকার-আয়তনের সঙ্গে তুলনা টেনে যেই না মুম্বই এবং ঢাকার কলার প্রসঙ্গে কথা বলতে শুরু করেছিলেন ওই ব্যক্তি, তখনই হাসতে শুরু করেন সঞ্চালিকা। প্রাথমিক ভাবে হাসি চাপার চেষ্টা করলেও, তা কাজে লাগেনি। তবে এমন ঘটনায় রেগে যাননি বর্ষীয়ান অতিথি। বরং সঞ্চালিকার হাসি দেখে তিনিও হেসে ফেলেছিলেন।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই ভিডিয়োই এখন ভাইরাল হয়েছে। পাঁচ লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। সঞ্চালিকা আলভীনার হাসি দেখে নেটিজ়েনদের অনেকেই হেসে ফেলেছেন। যদিও সব আলোচনার শেষে সেরার তকমা কিন্তু পেয়েছে মুম্বইয়ে উৎপাদিত কলা। আকার, আয়তন, গুণমান— সবকিছুতেই তাকে ভাল বলা হয়েছে ওই আলোচনায়। দেখে নিন সেই হাসির ভিডিয়ো।

আরও পড়ুন- Viral Video: মৃত্যু প্রায় নিশ্চিত! সেই অবস্থা থেকে কুকুরকে কী করে বাঁচালেন এই ব্যক্তি দেখুন…

আরও পড়ুন- Viral Post: কোমা থেকে হঠাৎ জ্ঞান ফিরল যুবতীর, এমন ভাষায় কথা বললেন যে দেশে আগে কখনও যান নি…

আরও পড়ুন- Viral Video: বিয়ের সাজে ম্যাগি খেতে ব্যস্ত কনে! প্রশ্ন করায় কী উত্তর দিল জানেন?