Viral Video: বিয়ের সাজে ম্যাগি খেতে ব্যস্ত কনে! প্রশ্ন করায় কী উত্তর দিল জানেন?

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে কনে বিয়ের জন্য সাজগোজ করতে করতে ম্যাগি খাচ্ছেন। আর বলছেন 'দুলহা ওয়েট কারেগা'।

Viral Video: বিয়ের সাজে ম্যাগি খেতে ব্যস্ত কনে! প্রশ্ন করায় কী উত্তর দিল জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2021 | 5:07 PM

বিয়ের দিনটি বিয়ের কনের জন্য যেমন আনন্দের তেমনই সবচেয়ে ব্যস্ত দিন। সমস্ত আচার-অনুষ্ঠান পালন করা, সাজগোজ করা, বরযাত্রীর জন্য অপেক্ষা করা, তাঁদের ধৈর্য এবং শক্তি সর্বদা বজায় রাখতে হয়। যদিও এই কনে কিছু স্ন্যাকস ছাড়া বাকি সমস্ত ঝামেলার মধ্য দিয়ে যেতে নারাজ। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে কনে বিয়ের জন্য সাজগোজ করতে করতে ম্যাগি খাচ্ছেন। আর বলছেন ‘দুলহা ওয়েট কারেগা’।

আপনিও যদি এই কনের মত ম্যাগি লাভার বা খাদ্যরসিক হন, আপনি নিজেকে ওই স্থানে ভাবতে পারেন কিন্তু। বিয়ে এমন একটি ধর্মীয় বিষয়, যেদিন প্রতিটি মেয়েই চায় তার জীবনে সেটা সেরা দিন হোক। বিয়ের সাজগোজ থেকে শুরু করে বিয়ের সমস্ত নিয়ম আচার অনুষ্ঠানে যাতে কোনও ত্রুটি থাকে না, সেটাই চায় সকলেই। কিন্তু তার মাঝেও আনন্দে মেতে ওঠে নব বর কনে থেকে শুরু করে আত্মীয় স্বজন সকলেই। কিন্তু এই কনের আনন্দটা আবার অন্য জায়গায়। ম্যাগি খেয়েই আনন্দে মেতেছেন এই নববধূ। আর তাঁকে তাড়াতাড়ি তৈরি হতে বলায় তিনি উত্তর দিচ্ছেন বর আমার জন্য অপেক্ষা করবে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, একজন মহিলা কনের সাজে বসে আছেন চেয়ারে। হাতে তাঁর ম্যাগির বাটি। যিনি ভিডিয়োটি তৈরি করেছেন তিনি তাঁকে জিজ্ঞাসা করছেন দেরি হচ্ছে কিনা। তখন ওই কনে, তৎক্ষণা উত্তর দেয় যে, ‘দুলহা ওয়েট কারেগা’, যার বাংলা অর্থ হল বর অপেক্ষা করবে। আর তার পরেই সে ব্যস্ত হয়ে পড়ে আবার ম্যাগি খেতে।

ভিডিয়োটি দ্য শাদি সোয়াগ (the shaadi swag) নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ওই পোস্টের ক্যাপশন থেকে জানা গিয়েছে, এই নববধূর ম্যাগি খাওয়ার মুহূর্তটি ক্যামেরাবন্দী করেছেন তাঁর মেকআপ আর্টি‌স্ট তানু আরোরা। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ৩০ হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে।

আরও পড়ুন: দোকানে বানানো ‘ফায়ার মোমো’-কে ঘিরে শোরগোল নেটপাড়ায়, অনেকেই পছন্দ করেছেন, অনেকেই করেন নি, আপনার কী মত?

আরও পড়ুন: দরজায় কলিং বেল নেই, সাপ ফণা তুলে বসে আছে, এই বাড়িতে যাওয়ার ঝুঁকি চোরও নেবে না, দেখুন সেই ভিডিয়ো..

আরও পড়ুন: কলকাতার রাস্তায় এক পুরুষ শাড়ি এবং টিপ পরে ঘুরে বেড়াচ্ছে কারুর তোয়াক্কা না করেই, সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…