Viral Video: সামনে-পিছনে পোষ্য বিড়ালরা, বেঙ্গালুরুর রাস্তা চষে বেড়াচ্ছেন বাইক চালক, দেখুন ভিডিয়ো

Viral Video Today: পিঠে একজন। বাইকের সামনে একজন। বেঙ্গালুরুর এক ব্যক্তিকে বাইক চালাতে দেখা গেল পোষ্য বিড়ালদের সঙ্গে নিয়েই। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

Viral Video: সামনে-পিছনে পোষ্য বিড়ালরা, বেঙ্গালুরুর রাস্তা চষে বেড়াচ্ছেন বাইক চালক, দেখুন ভিডিয়ো
মজাদার ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 9:11 PM

পোষ্য প্রাণীর সঙ্গে মানুষের সম্পর্কটা যে কতটা নিবিড় এবং নিখাদ হতে পারে, তা একমাত্র বুঝতে পারেন তাদের মালিকরা। মালিক থুড়ি বন্ধু। কারণ, ওরা তো আর ওদের প্রিয় মানুষটাকে মালিক ভাবে না। ভাবে বন্ধু। মা-বাবা যে স্নেহে সন্তানের খেয়াল রাখেন, পোষ্যের প্রতিও সেই আদরমাখা চাহনিতেই তাকিয়ে থাকেন তার প্রিয় বন্ধু। মুড অফ থাকুক আর যে কারও সঙ্গেই খিটিমিটি লেগে থাকুক, ওদের একটু জড়িয়ে ধরলেই মনটা হাল্কা হয়ে যায়। বেঙ্গালুরুতে এমন এক ব্যক্তির সন্ধান মিলল, যিনি কখনও তাঁর পোষ্য বিড়াদের কাছছাড়া করেন না। দেখা গেল, বাইক নিয়ে শহর চষে বেড়াচ্ছেন, সে বাইকের সামনে একজন, পিছনে একজন। দুই বিড়ালকে সঙ্গে নিয়েই তাঁর বাইকের চাকা বেঙ্গালুরুর এপ্রান্ত থেকে সেপ্রান্ত ঘুরে চলেছে। আর সেই বিড়াল দুটিও চুপচাপ বসে রাইড উপভোগ করছে।

অরুণ গৌড়া নামের এক ব্যক্তি ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন। এই ভিডিয়ো শেয়ার করে তিনি লিখছেন, “এই ব্যক্তিকে আজ বেঙ্গালুরুতে খুঁজে পেয়েছি।” অনলাইনে সেই একবার শেয়ার হওয়ার পর থেকে ভিডিয়োটি 315.2K এর বেশি ভিউ, 5594 লাইক পেয়েছে। আর এই সংখ্যাগুলি ক্রমান্বয়ে বাড়তেই থাকছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, পিঠে ব্যাকপ্যাক নিয়ে বাইক চালাচ্ছেন ওই ব্যক্তি। সেই ব্যাকপ্যাকের ঠিক উপরে বসে রয়েছে একটি বিড়াল। ভাবখানা এমন যেন, এই ব্যাগের পাহারাদার সেই। মালিকানাও তার। এর একটা বিড়াল বসে রয়েছে বাইকের ঠিক ফুয়েল ট্যাঙ্কের উপর। দুজনে এতটাই আরাম করে বসে রয়েছে যা দেখে যে কারও মনে হবে, এরা যেন বাইকে বেড়ানোর ওস্তাদ।

তবে এই ভিডিয়ো দেখে নেটিজ়েনদের অনেকেই যেখানে মজা পেয়েছেন, ব্যক্তির পোষ্যপ্রীতির প্রশংসা করেছেন, ঠিক সেখানে আর একটা অংশ আবার একটু চটেছেন। তাঁদের বক্তব্য, এইভাবে রাস্তায় বাইক নিয়ে চলাফেরা করা বাইকার এবং বিড়াল দুইপক্ষের জন্যই অত্যন্ত ক্ষতিকারক হতে পারে।

একজন তো বলেই দিলেন, “এমন দায়িত্বজ্ঞানহীন কাজ!! এটা দেখানোর মতো কোনও কাজ নয়।” আর একজন লিখছেন, “এই বিড়ালছানাদের প্রতি আমি খুব উদ্বিগ্ন। তাই ভিডিয়োটা আমি দেখতে চাই না।” অন্যজন যোগ করলেন, “বেঙ্গালুরুর ট্র্যাফিকে এরকম ভাবে প্রাণীদের নিয়ে যাওয়া কখনই নিরাপদ নয়। কিছু মানুষ সত্যি করেই প্রাণী পোষার যোগ্য নয়।” চতুর্থ ব্যক্তির বক্তব্য, “ওই লোকটার পরিস্থিতি আমি বুঝি। বাড়িতে কেউ নেই। তাই বিড়ালদের সঙ্গছাড়া করতে চান না উনি। ওদের সঙ্গে নিয়ে যেতে যদি ওই বাইকারের কোনও সমস্যা না থাকে, তাহলে আপনারা এত কথা বলছেন কেন!”