Viral Video: বিয়ের মণ্ডপেই বাচ্চাদের মতো মারপিট বর-কনের, ‘এখনই এই অবস্থা, পরে কী হবে?’ প্রশ্ন নেটিজ়েনদের

Bride And Groom Fighting: বিয়ের মণ্ডপেই দেখা গেল হবু বর ও কনেকে একে অপরের উপরে রীতিমতো ঝাঁপিয়ে মারপিট করতে। তা দেখেই নেটিজ়েনদের প্রশ্ন, 'এখন এই অবস্থা হলে বিয়ের পর কী হবে?'

Viral Video: বিয়ের মণ্ডপেই বাচ্চাদের মতো মারপিট বর-কনের, 'এখনই এই অবস্থা, পরে কী হবে?' প্রশ্ন নেটিজ়েনদের
সাত পাকে বাধা পড়ার সময় হাতাহাতি করতে ব্যস্ত বর-কনে।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 11, 2022 | 8:35 AM

ঘোর বর্ষায় দেশেরই কোনও এক প্রান্তের বিয়েবাড়ির ভিডিয়ো ভাইরাল (Viral Video) হল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, মণ্ডপে বসে আছেন বর ও কনে (Bride And Groom)। হঠাৎ করেই বাচ্চাদের মতো নিজেদের মধ্যে তাঁরা মারপিট (Fighting) শুরু করে দেন। মারামারি এমনই চরম পর্যায়ে যায় যে, একে অপরের উপরে উঠে মারতে থাকেন। ইন্টারনেটে এই ভিডিয়ো দেখে লোকজন রীতিমতো হাসাহাসি শুরু করেছেন। মজাদার কিছু মন্তব্যও ভেসে এসেছে ভিডিয়োর কমেন্ট সেকশনে।

ভিডিওটিতে দেখা গিয়েছে, বর ও কনে বিয়ের অনুষ্ঠানের জন্য বসে আছে। তারপরই তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়ে যায়। কিন্তু বিয়ের মণ্ডপে কী নিয়ে হবু বর-কনের মারপিট? কনেকে দেখা গিয়েছে কিছু খাওয়ানোর জন্য তাঁর হাত বরের মুখের দিকে নিয়ে যেতে। কিন্তু বর কোনও এক কারণে কনেকে দূরে ঠেলে দেয়। তারপরই শুরু হয়ে যায় হাতাহাতি। কনে তখন তাঁর হবুবরের বিরুদ্ধে অভিযোগ করেন এবং সমগ্র ঘটনাটিকে একটি মজার লড়াইয়ের দিকে পরিচালিত করে। তবে সমগ্র ভিডিয়ো জুড়ে বরকে হাসতে দেখা গেলেও কনেকে কিন্তু অত্যন্ত সিরিয়াস ঢঙেই দেখা যায়।

ঘটনা শেষমেশ এমনই সিরিয়াস পর্যায়ে পৌঁছে যায় যে, বর বা কনের এক আত্মীয়কে হস্তক্ষেপ করতে হয়। তাদের দুজনকেই আলাদা করার চেষ্টা করেন তিনি। কিন্তু কে কার কথা শোনে! কনে এতটাই বয়ে যান যে, স্বামীর উপরে তিনি একপ্রকার ঝাঁপিয়ে পড়েন। কিন্তু কেন এমন কাণ্ড ঘটল, তা নিয়ে নেটিজ়েনদের মধ্যে এক আকাশ কৌতূহল রয়েছে। তবে যাই ঘটে যাক না কেন, ঘটনাস্থলে যাঁরা উপস্থিত ছিলেন, তাঁরা যে ঘটনায় অত্যন্ত আনন্দিত হয়েছেন তা তাঁদের মুখ দেখেই পরিষ্কার হয়ে গিয়েছে। যদিও কেউ কেউ আবার তাঁদের মধ্যে বিব্রত মুখটা লুকোতে পারেননি।

এই খবরটিও পড়ুন

এই ঘটনা কোথায় ঘটেছে, এখনও পর্যন্ত জানা যায়নি। পাশাপাশি ভাইরাল ভিডিয়ো বা ইনস্টা রিলস তৈরি করার জন্য ঘটনাটি ইচ্ছাকৃত বানানো হয়েছে কি না, জানা যায়নি সে বিষয়েও। ৬ জুলাই এই ভিডিয়ো ইনস্টাগ্রামে দ্য গুশতি নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে। নানান মজাদার মন্তব্য এই ভিডিয়ো দেখে করেছেন নেটিজ়েনরা। তাঁদের মধ্যেই একজন লিখেছেন, “শুরুটা ভাল হলে শেষটাও ভাল হবে।” আর একজন যোগ করলেন, “বিয়ের দুই বছর পরে এরকম কাণ্ড দেখা যায়। কিন্তু এরা তো দেখলাম, বিয়ে হতে না হতেই শুরু করে দিয়েছেন।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla