সুপার ভাইরাল ওয়েটার বয়ের ডান্স, নেট দুনিয়া তোলপাড়

গুয়াহাটির সুরজিত ত্রিপুরা। একটি রেস্তোরাঁতে ওয়েটারের কাজ করে। রেস্তোরাঁর কাস্টোমারদের কাছে সুরজিতের নাচ নিত্যদিনের 'ফ্রি এন্টারটেইনমেন্ট'।

সুপার ভাইরাল ওয়েটার বয়ের ডান্স, নেট দুনিয়া তোলপাড়
সুরজিত ত্রিপুরা,
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 6:58 PM

শিখেই কি সবসময় ভাইরাল হওয়া যায়! না শিখেও ভাইরাল হওয়ার অজস্র নমুনা আছে। তার জন্য থাকা চাই টাটকা প্রতিভা। আর তেমন প্রতিভার নিদর্শন তো দেশের আনাচেকানাচে প্রচুর মিলে যায় রোজ-ই। যা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। অনেক ক্ষেত্রে তো সেই প্রতিভার জীবনটাই আমূল বদলে যায়।

তেমনই একটা নাম গুয়াহাটির সুরজিত ত্রিপুরা। একটি রেস্তোরাঁতে ওয়েটারের কাজ করে। ২৩ বছরের এই যুবকের সেই কাজে এতটুকু ক্লান্তি আসে না। কারণ, তার মধ্যে লুকিয়ে অফুরান প্রাণশক্তি। যার উৎস ডান্স। সম্প্রতি তার নাচ সোশ্যাল মিডিয়াতে সুপার ভাইরাল। ওয়েটার বয়ের একঘেয়ে কাজের মাঝে টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি’ ছবির গানে ডান্স করে সে এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন।

 

রেস্তোরাঁর কাস্টোমারদের কাছে সুরজিতের নাচ নিত্যদিনের ‘ফ্রি এন্টারটেইনমেন্ট’। তার প্রতিটি স্টান্স আর শরীরী মোচড়ে হাততালির ঝড় ওঠে। যা চোখ এড়িয়ে যায়নি নেটিজেনদের। মুহুর্তে ভাইরাল হতে থাকে সুরজিতের ডান্স। কত কত পরামর্শ, উচ্চাশা ওকে নিয়ে। রিয়্যালিটি শোতে এখনই সুযোগ পাওয়া উচিৎ, এই প্রতিভার আরও অনেক দূর এগিয়ে দেওয়া দরকার, এমন কত কী!

আরও পড়ুন:চিতাবাঘ মায়ের সঙ্গে খেলায় মত্ত খুদে শাবক, ‘মিষ্টি মুহূর্ত’ দেখে মুগ্ধ নেট দুনিয়া

না সে কোথাও কখনও নাচ শেখেনি। সে নিজেই নিজের শিক্ষক। আর এক শিক্ষক আছে অবশ্য। সেটা হল ইউটিউব। হ্যাঁ দেখে শেখা। আর নিজের মধ্যে আত্মস্থ করে নেওয়া চটজলদি। ভালবাসা থাকলে ফেরায় কার সাধ্যি। সেটা দিয়েই এখন ভাইরাল হয়ে দেশ, দুনিয়া ঘুরছে সুরজিতের ডান্স।

আরও পড়ুন:ঝামেলা নেই, খেতেও ভাল, বেড়াতে যাওয়ার সময় কী ধরনের খাবার সঙ্গে রাখবেন?