Viral Video: শান্ত-নিরীহ গাধাকে বেধড়ক মারধর যুবকের, নিমেষে কর্মের ফলও পেয়ে গেলেন

এক যুবককে দেখা গিয়েছে নির্দয়ভাবে একটি গাধার উপরে আক্রমণ করতে। বেধড়ক মারধর, গলায় একের পর লাথি মেরে তিনি যেন এক হৃদয়হীন ব্যক্তির পরিচয় দিয়েছেন। কিন্তু, পরক্ষণেই যা ঘটল তা দেখে আবার নেটিজ়েনরা বেশ খুশি। বলছেন, কর্মের ফল! হয়তো আপনি দেখলেও এই এক কথাই বলবেন।

Viral Video: শান্ত-নিরীহ গাধাকে বেধড়ক মারধর যুবকের, নিমেষে কর্মের ফলও পেয়ে গেলেন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 8:40 AM

যেমন কর্ম, তেমন ফল- এই প্রবাদ প্রবচন জীবনের প্রতিটা পদক্ষেপে আমরা শুনে আসি, আসছি আর আসবই। তার জলন্ত কিছু উদাহরণও আমরা চোখের দেখেছি। এবার সেরকমই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। এক যুবককে দেখা গিয়েছে নির্দয়ভাবে একটি গাধার উপরে আক্রমণ করতে। বেধড়ক মারধর, গলায় একের পর লাথি মেরে তিনি যেন এক হৃদয়হীন ব্যক্তির পরিচয় দিয়েছেন। কিন্তু, পরক্ষণেই যা ঘটল তা দেখে আবার নেটিজ়েনরা বেশ খুশি। বলছেন, কর্মের ফল! হয়তো আপনি দেখলেও এই এক কথাই বলবেন।

View this post on Instagram

A post shared by Shakti Kapoor (@shaktikapoor)

বলি-অভিনেতা শক্তি কাপুর এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। গাধাটিকে নির্মমভাবে অত্যাচারের এই ভিডিয়োটি দেখে নেটিজ়েনদের একটা বিরাট অংশ ক্ষোভে ফুঁসছেন। কিন্তু তারপরে গাধাটি ওই যুবককে যে শাস্তি দিয়েছে, তাতে আবার নেটিজ়েনদের একটা অংশ খুশিও হয়েছেন।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘যাইসি করনি ওয়াইসি ভরনি।’ অর্থাৎ, যেমন করবেন, তার ফলটাও হাতে নাতে পেয়ে যাবেন। ভিডিয়োতে দেখা গেল, প্রথমে গাধাটিকে নির্মমভাবে অত্যাচার করলেন ওই যুবক। নির্দয়ভাবে একের পর এক কিল-চড়-ঘুষি-লাথি মেরেই গেলেন।

তার ঠিক খানিক পরেই এল ওই গাধার প্রতিশোধ নেওয়ার পালা। যুবক যেই গাধার পিঠে চাপতে গেল, সঙ্গে সঙ্গে গাধাটিও তার দাঁত দিয়ে ছেলেটির পায়ে কামড় দেয়, চেপে ধরে। কিছুক্ষণ পরে ওই যুবক গাধার পিঠ থেকে মা গো, বাবা গো বলে চিৎকার করে মাটিতেই পড়ে যায়।

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ইনস্টাগ্রামে শক্তি কাপুর শেয়ার করার পর থেকে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। নানাবিধ মন্তব্যও করেছেন নেটপাড়ার লোকজন। তাঁদের কেউ বললেন, “ভিডিয়োর দ্বিতীয় অংশটা সেরা। অত্যন্ত সন্তোষজনক।” আর একজন যোগ করলেন, “খুব ভাল হয়েছে। ওর এটাই প্রাপ্য ছিল।”