Optical Illusion Video: ৯ মাসের অন্তঃসত্ত্বা এই মহিলা, কিন্তু বেবি বাম্প কোথায়? আপনি খুঁজে পান কি না, একবার চেষ্টা করে দেখুন তো

Woman’s Pregnancy Goes Unnoticed: এক মহিলার ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে। তিনি দাবি করেছেন, ৩৫ সপ্তাহের অন্তঃসত্ত্বা। কিন্তু কোথায় তাঁর বেবি বাম্প তারই দেখা মিলল না।

Optical Illusion Video: ৯ মাসের অন্তঃসত্ত্বা এই মহিলা, কিন্তু বেবি বাম্প কোথায়? আপনি খুঁজে পান কি না, একবার চেষ্টা করে দেখুন তো
কী কাণ্ড বলুন তো! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 30, 2022 | 8:35 PM

ছবি হোক বা ভিডিয়ো – অপ্টিক্যাল ইলিউশনের (Optical Illusion) ছিটেফোঁটা থাকলেও তা মানুষের নজর কেড়ে নেবে। অপ্টিক্যাল ইলিউশন বা ছবির ধাঁধার বিষয়টিই আসলে এমন, অল্প সময়ে যে কারও মন জিতে নেয়। অপটিক্যাল ইলিউশনের ধারণা হল এমন কিছুকে সূক্ষ্মভাবে লুকিয়ে রাখা যা পর্যবেক্ষণ করলে সহজে বেরিয়ে আসে। যতক্ষণ না আপনি লুকানো বিষয়টি দেখতে পাচ্ছেন, ততক্ষণ বুঝতেই পারবেন না যে সেখানে আসলে কী ছিল। এবার একটা অপ্টিক্যাল ইলিউশনের ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গেল, এক মহিলাকে। দাবি, ওই মহিলা নাকি ৩৫ সপ্তাহের অন্তঃসত্ত্বা (Pregnant)। কিন্তু তা দেখে বোঝার উপায় নেই।

জনপ্রিয় ফিটনেস ট্রেনার জ়োরান আর্কিলা এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আসলে ভিডিয়োর শেষ পর্যন্ত নিজের বেবি বাম্পকে তিনি লুকিয়ে রেখেছেন, যা এক কথায় সত্যিই অভাবনীয়। তিনি যে ৩৫ সপ্তাহের অন্তঃসত্ত্বা তা তখনই বোঝা যায়, যখন বেবি বাম্পটি প্রকাশ করেন। আর সেই কারণেই এই অপ্টিক্যাল ইলিউশনের ভিডিয়োটা নিয়ে নেটপাড়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি রিলস আকারে শেয়ার করেন জ়োরান। ক্যাপশনে তিনি লিখেছেন, “সামনে থেকে লুকিয়ে রেখেছিলাম। কিন্তু টিকটকে এই ভিডিয়োটা কীভাবে ভাইরাল হল, তা আমি বুঝতে পারিনি। তাই মনে হল, ভিডিয়োটা এখানেও শেয়ার করা দরকার।” তিনি আরও যোগ করে বলছেন, “শুভ শনিবার! বন্ধুদের সঙ্গে সারাদিনটা খুব আনন্দে কাটান। আমার মিলার সঙ্গে আমি প্রায় ৯ মাস কাটিয়ে ফেললাম।”

এই রিল ভিডিয়ো ইনস্টাগ্রামে এতটাই জনপ্রিয় হয়েছে যে, প্রায় তিন লাখের কাছাকাছি ভিউ মুহূর্তের মধ্যে পেয়ে গিয়েছে। ১০ হাজারেরও বেশি লাইক পড়েছে ভিডিয়োতে। আর্কিলার ট্রিকে লোকজন রীতিমতো ঘাবড়ে গিয়েছে। কীভাবে সম্ভব, চতুর্দিকে এই প্রশ্নেরই উদয় হয়েছে। অনেকে আবার বলছেন, খুব ভাল করে বেশ কয়েকবার ভিডিয়োটা দেখার পরে মহিলার বেবি বাম্পটি নোটিস করা গিয়েছে।

এই খবরটিও পড়ুন

একজন ইউজার লিখছেন, “এই ভিডিয়োটা আসলে অপ্টিক্যাল ইলিউশনের মতো, যা আপনার মস্তিষ্কের সঙ্গে খেলবে। খুবই মিষ্টি একটা বেবি বাম্প দেখা গিয়েছে।” আর একজন লিখছেন, “আপনার বেবি বাম্প আমি দেখতেই পেলাম না। আপনি সত্যিই খুব কিউট।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla