Viral Video: প্রেমিকের সঙ্গে স্কুটারে স্ত্রী, বাইক চালিয়েই হাতেনাতে ধরে উচিত শিক্ষা দিলেন স্বামী

Husband Caught Wife Red Handed: মুখ ঢেকে প্রেমিকের স্কুটারে চড়ে ঘুরতে বেরিয়েছিলেন স্ত্রী। কিন্তু তাতে লাভের লাভ কিছুই হল না। হাতেনাতে ধরে ফেললেন স্বামী।

Viral Video: প্রেমিকের সঙ্গে স্কুটারে স্ত্রী, বাইক চালিয়েই হাতেনাতে ধরে উচিত শিক্ষা দিলেন স্বামী
মুখ ঢেকেও কোনও লাভ হল না। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 9:35 PM

আজকাল মানুষের জীবনধারা এতটাই পরিবর্তিত হয়েছে যে, একজন বিশ্বস্ত জীবনসঙ্গী খুঁজে পাওয়া খুবই কঠিন। এমনকি কেউ যদি প্রেমও খুঁজে পায়, মানুষ তাঁকেও খুব কম বিশ্বাস করে। কারণ, সে-ও প্রতারণা করতে পারে এবং যে কোনও সময়ে অন্য কারও সঙ্গে সম্পর্ক স্থাপন করতে পারে সেই সম্ভাবনাও থেকে যায়। তবে এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে গোপন কাজটি আর গোপন থাকে না! যেখানে লুকিয়ে যাই করুন না কেন, হাতে নাতে ধরা পড়ার সম্ভাবনা থেকেই যায়।

View this post on Instagram

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

আসলে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে এতটাই প্রাধান্য পেয়েছে, যে যা-ই দেখছেন তা-ই শেয়ার করছেন। আর সেই শেয়ারের দৌলতে যার কাছে বিষয়টি পৌঁছনোর কথা, ঠিক পৌঁছে যাচ্ছে। তাই তো ভিডিয়োগুলি আজকাল এত ভাইরাল হচ্ছে। আমাদের আজকের গল্পের নায়কের সঙ্গেও সেই একই কাণ্ড ঘটেছে। ঘটনাটা দুঃখজনক মনে হলেও শেষমেশ আপনার হাসিই পাবে!

ভাইরাল ভিডিয়োটি শেয়ার করা হয়েছে গিডে নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে। “স্বামী তাঁর স্ত্রীকে প্রেমিকের সঙ্গে স্কুটিতে যাওরা সময় ধরেছে। কেন দিদি কেন,” ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রেমিকের সঙ্গে বাইকে চড়ে ঘুরছেন এক ব্যক্তির স্ত্রী। আর তা নজরে পড়েছে ঠিক যার পড়ার। কে তিনি? কে আবার, মহিলার স্বামী। একবারে হাতেনাতে বাইকে চড়েই ধরেছেন।

স্বামী তাঁর স্ত্রীকে প্রেমিকের সঙ্গে দেখা মাত্রই দুজনকেই গালিগালাজ করতে শুরু করে। স্ত্রী তো ছাড় পাননি, ছাড় পাননি তাঁর প্রেমিকও। এমনকি বেশ কিছুটা দূর পর্যন্ত তাড়া করতে থাকেন স্বামী। এখানেই ছাড় মেলেনি। স্ত্রী ও প্রেমিকের ভিডিয়োও রেকর্ড করেন তিনি। তারপর তীব্র ক্ষোভ প্রকাশ করে স্ত্রীকে আবারও অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকেন।

সে যাইহোক, মহিলা এবং তাঁর প্রেমিক যখনই বুঝতে পারলেন যে তাঁর স্বামীই তাঁদের হাতেনাতে ধরেছে তখনই হতবাক হয়ে যান তাঁরা। হঠাৎই তাঁরা স্কুটি থামিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।