Alipurduar Accident: দুমড়ে মুছড়ে গিয়েছে গাড়ি, দলা পাকিয়ে গিয়েছে শরীরগুলো, তার মাঝেই ভেসে যাচ্ছিল শিশুটির কান্না…

Alipurduar Accident: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত ছোটো গাড়িটি শিলিগুড়ি থেকে কামাখ্যাগুড়ির দিকে যাচ্ছিল।

Alipurduar Accident: দুমড়ে মুছড়ে গিয়েছে গাড়ি, দলা পাকিয়ে গিয়েছে শরীরগুলো, তার মাঝেই ভেসে যাচ্ছিল শিশুটির কান্না...
আলিপুরদুয়ারে পথ দুর্ঘটনায় মৃত ৩
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 4:59 PM

আলিপুরদুয়ার: গাড়িতে ছিলেন মোট ৬ জন। ভোরের রাস্তা ফাঁকা থাকায় হু হু করে চলছিল গাড়ি। উল্টোদিক থেকে একটা বড় গাড়ি চলে আসায় নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। দুমড়ে মুছড়ে থেঁতলে যায় গোটা গাড়ি। ভিতরে তৎক্ষণাৎ দলা পাকিয়ে যায় তিনটি শরীর। গাড়িতে ছিল একটা ছোট্ট শিশু। প্রাণ বেঁচে যায় তার। কিন্তু গুরুতর চোট লাগে। সাতসকালে ভয়ঙ্কের ঘটনা আলিপুরদুয়ারের কালচিনিতে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিন জনের। আহত হয়েছেন আরও তিন জন। তাদের মধ্যে একটি শিশু ও রয়েছে। তাদেরকে উদ্ধার করে আলিপুরদুয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা যাচ্ছে, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক   সূর্যপদ পাল (৩৯), তাঁর মা মিনতি পাল (৭০) ও অধ্যাপকের বন্ধু দেবাশিস সাহার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত ছোটো গাড়িটি শিলিগুড়ি থেকে কামাখ্যাগুড়ির দিকে যাচ্ছিল। ডুয়ার্সের কালচিনি ব্লকের ৩১ সি জাতীয় সড়কে পোরো এলাকায় ভয়াবহ পথ দুর্ঘটনাটি হয়।

উল্টো দিক থেকে একটি বড় গাড়ি চলে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। মুখোমুখি ধাক্কা লাগে গাড়ি দুটির। ছোটোগাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। সামনের অংশ দুমড়ে যায়। ভিতরেই আটকে পড়েন সকলে। সামনের সিটে থাকা দু’জন ও পিছনের সিটের এক পুরুষের মৃত্যু হয় ঘটনাস্থলেই।

আওয়াজ শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে যতক্ষণে উদ্ধার করেন, তার আগেই তিন জনের মৃত্যু হয়। বাকি তিন জনকে উদ্ধার করে আলিপুরদুয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত হয়েছেন অধ্যাপকের স্ত্রী ও পাঁচ বছরের শিশু কন্যার । ঘটনাস্থলে পৌঁছেছে কালচিনি পুলিশ ও হাসিমারা দমকল কর্মীরা। দমকল কর্মীরা গাড়িটিকে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। ঘাতক ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। পলাতক চালক।