Alipurduar Viral Video: স্কুলের ভিতরেই কি না এইসব! গোলাপ নিয়ে ক্লাস ইলেভেনের যুগলের চরম মুহূর্ত ভাইরাল, বিপাকে স্কুল

West Bengal: এরপর বিষয়টি নিয়ে স্কুলে অভিভাবকদের সঙ্গে জরুরি মিটিং বসলেও বের হয়নি কোনও সমাধান সূত্র।

Alipurduar Viral Video: স্কুলের ভিতরেই কি না এইসব! গোলাপ নিয়ে ক্লাস ইলেভেনের যুগলের চরম মুহূর্ত ভাইরাল, বিপাকে স্কুল
গ্রাফিক্স: অভিজিৎ বিশ্বাস
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 13, 2022 | 8:17 PM

আলিপুরদুয়ার: গোলাপফুল নিয়ে প্রথমে প্রেমিকাকে প্রেমের প্রস্তাব। পরে স্কুলের ভিতরেই অন্তঃরঙ্গ মুহূর্তের দৃশ্য ভাইরাল একাদশ শ্রেণির এক যুগলের। গোটা ঘটনায় বিপাকে স্কুল কর্তৃপক্ষ। এরপর বিষয়টি নিয়ে স্কুলে অভিভাবকদের সঙ্গে জরুরি মিটিং বসলেও বের হয়নি কোনও সমাধান সূত্র।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের একটি স্কুলে। স্কুল সূত্রে খবর, দিন দু’য়েক আগে সংশ্লিষ্ট ওই স্কুলের ভিতর একাদশ শ্রেণির এক যুগলের প্রেমের অন্তঃরঙ্গ দৃশ্য ও গোলাপ নিয়ে প্রপোজের ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। তখনই স্কুল নিয়ে প্রশ্ন তোলেন অভিভাবকরা। এরপর তড়িঘড়ি শনিবার দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক অভিভাবক ও সব রাজনৈতিক দলকে নিয়ে মিটিং ডাকেন। মিটিং দীর্ঘক্ষণ চললেও কোনও সমাধান সূত্র বেরিয়ে আসেনি।ফলে এ নিয়ে বিপাকে পড়েছে স্কুল কর্তৃপক্ষ।

স্কুলের প্রাক্তন ছাত্ররা বলেন, ‘ওদের শাস্তি দিতে হবে।টিসি না দিয়ে দু’মাস ওদের সাসপেন্ড করা হোক।’ স্কুলে মোবাইলের ব্যবহার নিয়ে অভিযোগ করেছে আরও এক অভিভাবক। তিনি বলেন, ‘এই নিয়ে নিয়ন্ত্রণ থাকা দরকার। স্কুলের শিক্ষকদের নজর দেওয়া দরকার।’ অপর এক মহিলা অভিভাবক রেগে আগুন।তিনি বলেন, ‘স্কুলে কী হচ্ছে তা আমরা দেখব কী করে? এ জন্য প্রতিটি রুমে সিসি ক্যামেরা লাগানো দরকার। তাহলে শিক্ষকরা কী করছেন তাও দেখা যাবে।’

অপরদিকে, বিষয়টি নিয়ে ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক বলেন, ‘আজ অভিভাবকদের নিয়ে মিটিং হল। সবার মতামত নেওয়া হচ্ছে। অভিযুক্ত ছাত্র ছাত্রীদের শাস্তি দেওয়া হবে।তাঁদের চিহ্নিত করা হয়েছে।বিষয়টি নিয়ে আমরা তদন্ত করে দেখছি।

এই খবরটিও পড়ুন

বস্তুত, আলিপুরদুয়ার এটি প্রত্যন্ত এলাকা। এখানে স্কুলটির নানা সমস্যা রয়েছে। ১৬০০ ছাত্র ছাত্রী। শিক্ষক মাত্র ৮ জন। এরপর স্কুলের ছাত্র ছাত্রীদের অন্তরঙ্গ ও গোলাপ নিয়ে প্রপোজের ছবি ভাইরাল হওয়ায় অস্বস্তিতে স্কুল কর্তৃপক্ষ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla