চায়ে চুমুক দিতেই চোখ পড়ে কুকুরের দিকে, পাশে রক্তের ফোঁটা! সদ্যোজাতর পরিণতিতে স্থবির প্রত্যক্ষদর্শীরা

Bankura Crime News: বাইরে থেকে যে ঘরের দরজা বন্ধ, ভিতরে কীভাবে এল সদ্যোজাতর দেহ?

চায়ে চুমুক দিতেই চোখ পড়ে কুকুরের দিকে, পাশে রক্তের ফোঁটা! সদ্যোজাতর পরিণতিতে স্থবির প্রত্যক্ষদর্শীরা
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 8:17 AM

বাঁকুড়া: সন্ধ্যা গড়িয়ে রাত হয়েছে। পাড়ার চায়ের দোকানে জটলা জমেছে তখন। তাঁদেরই একজন দেখতে পান দুটো কুকুর একটি নির্দিষ্ট কিছুর চারপাশ দিয়ে ঘোরাফেরা করছে। প্রথমটায় বিশেষ আমল দেননি তাঁরা। পরে চোখ পড়ে রক্তের দিকে! সন্দেহ হওয়াতে কাছে গিয়ে দেখেন বিভত্স দৃশ্য। একটা সদ্যোজাতর রক্তাক্ত দেহ, তা আবার খুবলে গিয়েছে শরীরের কিছু অংশ! বাইরে থেকে যে ঘরের দরজা বন্ধ, ভিতরে কীভাবে এল সদ্যোজাতর দেহ? বাকুঁড়ার (Bankura) বিষ্ণুপুরে স্ট্যাচু মোড়ের এই ঘটনা এখন এলাকার চর্চিত বিষয়।

বিষ্ণুপুরের স্ট্যাচু মোড়ের পাশেই একটি পরিত্যক্ত বাড়ি রয়েছে। ঝোপঝাড়-আগাছায় ভর্তি। সেই বাড়ির সামনে স্বাভাবিকভাবেই আশ্রয় নেয় রাস্তায় কুকুর-বিড়াল। তার কিছুটা দূরে একটি চায়ের দোকান। সেখান থেকে পরিত্যক্ত বাড়ির নীচের অংশ স্পষ্ট দেখা যায়। বুধবার সন্ধ্যায় চায়ের দোকানে বসে ছিলেন এলাকারই কয়েকজন বাসিন্দা। তাঁরাই প্রথমে বিষয়টি খেয়াল করেন।

সুরেশ বাগদি নামে এক প্রত্যক্ষদর্শীর কথায়, “দোকানে চা খাওয়ার জন্য বসেছিলাম। দু’টো কুকুর বসেছিল। পরে রক্ত দেখে সন্দেহ হলে গিয়ে দেখি একটি সদ্যোজাত শিশুর মৃতদেহ!” প্রত্যক্ষদর্শীরাই প্রথমে বিষ্ণুপুর থানায় বিষয়টি জানান। পরে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অন্যত্র থেকে সদ্যোজাতকে এখানে এনে ফেলে রেখে যাওয়া হতে পারে। সদ্যোজাতকে জীবিত অবস্থাতেও ফেলে গিয়ে থাকতে পারেন কেউ। পরে কুকুর বিড়ালের কামড়ে মৃত্যু হতে পারে। অথবা মৃত অবস্থাতেই তাকে কেউ ফেলে গিয়ে থাকতে পারেন। তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকাবাসীদের সঙ্গে কথা বলা শুরু করেছেন তদন্তকারীরা। স্থানীয় হাসপাতালগুলির সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে।  আরও পড়ুন: সামাজিক মাধ্যমে ‘সমমনোভাবাপন্ন বন্ধু’ পাতানোই ‘টাস্ক’ ছিল ধৃত ৩ জেএমবি জঙ্গির!