Chandana Bauri: আক্রান্ত বিজেপি বিধায়ক চন্দনা বাউরির পরিবারের সদস্যরা, কাঠগড়ায় বিজেপি

Bankura: বুধবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার কেলাই গ্রামে। সূত্রের খবর, মনসা পুজো করাতে গিয়ে আক্রান্ত হলেন বিজেপি বিধায়ক চন্দনা বাউরির স্বামী, মেয়ে ও শ্বশুর।

Chandana Bauri: আক্রান্ত বিজেপি বিধায়ক চন্দনা বাউরির পরিবারের সদস্যরা, কাঠগড়ায় বিজেপি
চন্দনা বাউরির পরিবারের উপর হামলার অভিযোগ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 4:13 PM

বাঁকুড়া: বিজেপি বিধায়কের স্বামী, মেয়ে ও শ্বশুরের উপর চড়াও হওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় দ্বারস্থ হলেন বিধায়ক। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

বুধবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার কেলাই গ্রামে। সূত্রের খবর, মনসা পুজো করাতে গিয়ে আক্রান্ত হলেন বিজেপি বিধায়ক চন্দনা বাউরির স্বামী, মেয়ে ও শ্বশুর। এই ঘটনায় পরিবারের নিরাপত্তা চেয়ে আজ গঙ্গাজলঘাটি থানার দ্বারস্থ হন শালতোড়ার বিজেপি বিধায়ক। বিধায়কের অভিযোগ, তৃণমূলের তরফে হামলা চালানো হয়েছে। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের।

শালতোড়ার বিধায়ক চন্দনা বাউরির অভিযোগ, গতকাল গ্রামে মনসা পুজো হচ্ছিল। রাত সাড়ে আটটা নাগাদ গ্রামের মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন বিধায়কের স্বামী শ্রাবণ বাউরি, মেয়ে বর্ণা বাউরি ও শ্বশুর সুনীল বাউরি। অভিযোগ, সেই সময় স্থানীয় বাসিন্দা দীনেশ বাউরি ও অষ্টম বাউরি সহ বেশ কয়েকজন মিলে বাঁশ ও লাঠি নিয়ে অতর্কিতে হামলা চালায়।

স্বামী শ্রাবণ বাউরি ও শ্বশুর সুনীল বাউরিকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। গণ্ডগোলের শব্দ শুনে বিধায়ক চন্দনা বাউরি বাড়ি থেকে ছুটে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

আজ দুপুরে গঙ্গাজলঘাটি থানায় হাজির হয়ে হামলাকারীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন বিধায়ক। বিধায়কের দাবি তৃণমূলের মদতেই এই হামলা চালিয়েছে দুষ্কৃতীরা। বিধায়কের দাবি, তাঁর নিজস্ব নিরাপত্তা দেখার জন্য কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকলেও পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়ে তিনি উদ্বিগ্ন। এই পরিস্থিতিতে হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন বিধায়ক। গোটা ঘটনায় বিধায়কের দাবি নস্যাৎ করেছে তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের দাবি বিধায়ক হিসাবে এলাকার উন্নয়ন না করায় গ্রামের লোকজনের সঙ্গে ঝগড়াঝাটি হয়ে থাকতে পারে। তবে এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।