Bankura: সাইকেলের চাকার হাওয়া খুলে দেওয়া নিয়েই ছাত্রদের মধ্যে গোষ্ঠী সংঘর্ষ, আহত ১

West Bengal: বাঁকুড়ার পাত্রসায়রের কৃষ্ণনগর হাইস্কুলের বাইরের ঘটনা। সেখানে সাইকেলের চাকার হাওয়া খুলে দেওয়াকে কেন্দ্র করে স্কুলের বাইরে দুই ছাত্র গোষ্ঠীর সংঘর্ষে গুরুতর জখম হয় এক ছাত্র।

Bankura: সাইকেলের চাকার হাওয়া খুলে দেওয়া নিয়েই ছাত্রদের মধ্যে গোষ্ঠী সংঘর্ষ,  আহত ১
জখম হওয়া ছাত্র (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 06, 2022 | 11:07 AM

বাঁকুড়া: সাইকেলের চাকার হাওয়া খুলে দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা। দুই ছাত্র গোষ্ঠী সংঘর্ষে গুরুতর জখম এক ছাত্র। গোটা ঘটনাকে কেন্দ্র করে হামলা ও পাল্টা হামলার অভিযোগ অভিভাবকদের বিরুদ্ধে।

বাঁকুড়ার পাত্রসায়রের কৃষ্ণনগর হাইস্কুলের বাইরের ঘটনা। সেখানে সাইকেলের চাকার হাওয়া খুলে দেওয়াকে কেন্দ্র করে স্কুলের বাইরে দুই ছাত্র গোষ্ঠীর সংঘর্ষে গুরুতর জখম হয় এক ছাত্র। ঘটনা এখানেই থেমে থাকেনি। ঘটনাকে কেন্দ্র করে হামলা ও পাল্টা হামলার অভিযোগ উঠেছে দুই ছাত্র গোষ্ঠীর অভিভাবকদের বিরুদ্ধেও। গোটা ঘটনায় দু’পক্ষই ঘটনার বিচার চেয়ে পাত্রসায়ের থানায় দ্বারস্থ হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, পাত্রসায়ের থানার হাট কৃষ্ণনগর হাইস্কুলে দু’দল ছাত্র গোষ্ঠীর মধ্যে বেশ কিছুদিন ধরেই সম্পর্কের টানাপোড়েন চলছিল। গত সোমবার থেকে তা চরম জায়গায় পৌঁছায়। সোমবার স্কুলের বাইরে দু’পক্ষের মধ্যে হালকা ধাক্কাধাক্কিও হয়। সেই ঘটনার জেরে মঙ্গলবার স্কুল ছুটির পর ফের স্কুলের বাইরে দু’পক্ষের মধ্যে ব্যপক ঝগড়াঝাটি হয়। অভিযোগ, এরপরই স্কুল থেকে বাড়ি ফেরার পথে হামলা চালানো হয় ওই স্কুলের নবম শ্রেণির এক ছাত্রের উপর।

অভিযোগ, রাস্তার মধ্যে ওই ছাত্রকে ফেলে লাঠি ও রড দিয়ে বেধড়ক মারধর করা হয়।ঘটনায় মাথা ফাটে ওই ছাত্রের। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা পাত্রসায়ের ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। আহত ছাত্র ও তার পরিবারের বক্তব্য ওই ছাত্রের উপর শুধু বিপক্ষ ছাত্ররা হামলা চালিয়েছে তাই নয় মারধর করেছে বিপক্ষ গোষ্ঠীর ছাত্রদের পরিবারের লোকজনও। পালটা হামলার অভিযোগ তুলেছে অভিযুক্ত ছাত্রদের পরিবারও।

এই খবরটিও পড়ুন

তাদের দাবি ছাত্রদের নিজেদের মধ্যে ঝগড়াঝাটি মারামারি হয়েছিল। কিন্তু আহত ছাত্রের পরিবারের লোকজন অপর পক্ষের ছাত্রদের বাড়ি বয়ে মারধর করে শাসিয়ে আসে। হামলার অভিযোগ ও পালটা হামলার অভিযোগের বিচার চেয়ে গতকাল রাতেই পাত্রসায়ের থানার দ্বারস্থ হয় দুপক্ষই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla