Bankura Fraud Case: ব্যাঙ্ক কর্মী সেজে লোন পাইয়ে দেওয়ার নামে ‘প্রতারণা’, গ্রেফতার

Bankura Fraud Case: সম্প্রতি বাঁকুড়ার ইন্দপুর থানায় প্রতারণার অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে প্রতারককে। পুলিশ জানিয়েছে ধৃতের নাম রঞ্জিত মাহাতো।

Bankura Fraud Case: ব্যাঙ্ক কর্মী সেজে লোন পাইয়ে দেওয়ার নামে 'প্রতারণা', গ্রেফতার
ব্যাঙ্ক কর্মী পরিচয় দিয়ে প্রতারণা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 5:20 PM

বাঁকুড়া: ব্যাঙ্কের কর্মী সেজে মোটা টাকার লোন পাইয়ে দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ। গ্রেফতার পুরুলিয়ার যুবক। ব্যাঙ্কের কর্মী সেজে এক গ্রাহককে মোটা টাকার লোন পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠে এক যুবকের বিরুদ্ধে। সম্প্রতি বাঁকুড়ার ইন্দপুর থানায় প্রতারণার অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে প্রতারককে। পুলিশ জানিয়েছে ধৃতের নাম রঞ্জিত মাহাতো।

ব্যাঙ্কের কর্মী পরিচয় দিয়ে লোন পাইয়ে দেওয়ার নাম করে এক গ্রাহকের কাছ থেকে ৬০ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগ রয়েছে ধৃতের বিরুদ্ধে। ধৃতকে বুধবার তোলা হবে খাতড়া মহকুমা আদালতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইন্দপুর থানার গোঁসাইজনারা গ্রামের শিবদাস ভট্টাচার্য নামের এক ব্যক্তি স্থানীয় একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে ৬ লক্ষ টাকা লোনের জন্য আবেদন করেন।

অভিযোগ লোন পাইয়ে দেওয়ার নাম করে রঞ্জিত মাহাতো নিজেকে ব্যাঙ্কের কর্মী পরিচয় দিয়ে শিবদাসের কাছ থেকে ৬০ হাজার টাকা আত্মসাৎ করে বেপাত্তা হয়ে যান।

এরপরে শিবদাস ব্যাঙ্কে খোঁজ করে দেখেন রঞ্জিত মাহাতো নামে কেউ ব্যাঙ্কে কাজ করেন না। এরপরেই তিনি প্রতারিত হয়েছেন বুঝে ইন্দপুর থানায় অভিযোগ দায়ের করেন । অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে ইন্দপুর থানার পুলিশ। অভিযোগ পাওয়ার তিন দিনের মাথায় ইন্দপুর থানার পুলিশ মঙ্গলবার বাঁকুড়ার হিড়বাঁধ থানার গাদাপাথর থেকে গ্রেফতার করে রঞ্জিত মাহাতোকে।

অভিযুক্তের বাড়ি পুরুলিয়া জেলার মানবাজার এলাকায়। পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে। আর কোনও প্রতারণার সঙ্গে জড়িত কিনা, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।