Bankura: রক্তে ভাসল রাস্তা, ডাম্পারের পিছনে ধাক্কা মেরে প্রাণ গেল ২ যুবকের

Accident: স্থানীয় সূত্রে জানা খবর, সন্ধ্যায় বাঁকুড়ার তালডাংরা থানার তিলাঘাগরী গ্রাম থেকে বাইক নিয়ে বের হয় আব্দুল কাদের খান ও আতাউল খান নামের দুই বন্ধু। বাইক নিয়ে তাঁরা তালডাংরা থেকে সিমলাপাল যাচ্ছিলেন বলে খবর। পথে রাস্তার ধারে একটি ডাম্পারে আচমকাই ধাক্কা মারে বাইকটি।

Bankura: রক্তে ভাসল রাস্তা, ডাম্পারের পিছনে ধাক্কা মেরে প্রাণ গেল ২ যুবকের
বাঁকুড়ায় মৃত্যু Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 2:07 PM

বাঁকুড়া: ডাম্পারের পিছনে গিয়ে সজোরে ধাক্কা বেপরোয়া একটি বাইকের। ঘটনায় সঙ্গে-সঙ্গে মৃত্যু বাইকে থাকা দু’জনেরই। মঙ্গলবার রাত্রিবেলা ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার তালডাংরা বাজারের অদূরে। মৃত দুজনের বাড়ি তালডাংরা থানার তিলাঘাগরী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা খবর, সন্ধ্যায় বাঁকুড়ার তালডাংরা থানার তিলাঘাগরী গ্রাম থেকে বাইক নিয়ে বের হয় আব্দুল কাদের খান ও আতাউল খান নামের দুই বন্ধু। বাইক নিয়ে তাঁরা তালডাংরা থেকে সিমলাপাল যাচ্ছিলেন বলে খবর। পথে রাস্তার ধারে একটি ডাম্পারে আচমকাই ধাক্কা মারে বাইকটি। দু’জনই অচৈতন্য অবস্থায় ছিটকে পড়ে রাস্তার উপর। খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা আহত দু’জনকে উদ্ধার করে প্রথমে তালডাংরা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। পরে দু’জনকেই রেফার করা হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে।

সেখানে নিয়ে যাওয়ার পথে একজন ও পরে সেখানে চিকিৎসারত অবস্থায় অপরজনের মৃত্যু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে আসে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান বাইকের বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী বলেন, “লোকের মুখে খবর পেয়েছি। তারপর ছোটাছুটি করে যাই। গিয়ে দেখি আমাদের ভাইপো। আরও অনেকে গিয়েছিলেন।”