Women harassment: চা আনতে বাইরে বেরিয়েছিলেন ছেলে! ঘরের মধ্যে ঢুকে দেখলেন…

Bankura: কয়েকদিন ধরেই ঘরের মধ্যে কাজ করছিল রাজমিস্ত্রী।

Women harassment: চা আনতে বাইরে বেরিয়েছিলেন ছেলে! ঘরের মধ্যে ঢুকে দেখলেন...
বৃদ্ধাকে ধর্ষণ (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 10:16 AM

বাঁকুড়া: মর্মান্তিক! এবার শারীরিক নির্যাতনের শিকার এক বৃদ্ধা। আর এই জঘন্য অপরাধের ঘটনা ঘটেছে খাস এই রাজ্যের বুকে।

ঘটনাস্থান বাঁকুড়ার বিষ্ণুপুর (Bidhnupur)। নির্যাতিতার এক ছেলে রয়েছে। জানা গিয়েছে কিছুদিন ধরেই তাঁর বাড়িতে কাজ করছিলেন রাজমিস্ত্রী। ঘরের কাজ বেশি থাকায় ওই রাজমিস্ত্রীকে সহযোগিতা করার জন্য একজন সহযোগীও কাজ করছিল সেখানে। এরপর গতকাল সন্ধে নাগাদ বাড়িতে কেউ না থাকার সুযোগে সহযোগী ওই মিস্ত্রী বৃদ্ধার উপর এই নোংরা অত্যাচার চালায় বলে অভিযোগ। পরে নির্যাতিতার ছেলে বাড়িতে চলে আসায় সে বৃদ্ধাকে ছেড়ে দেয়। ওই অভিযুক্তের বিরুদ্ধে বিষ্ণুপুর থানায় (Bishnupur Police Station) অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার ছেলে। ইতিমধ্যে পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে।

ঘটনার বিষয়ে নির্যাতিতার ছেলে বলেন, “আমাদের বাড়িতে কয়েকদিন ধরেই প্লাস্টারের কাজ চলছিল। রাজমিস্ত্রী ও তার সহযোগী কাজ করছিল বাড়িতে। গতকালও তার অন্যথা হয়নি। বিকেল নাগাদ আমি চা আনতে কিছুক্ষণের জন্য বাইরে যাই। ঘরে ফিরে আমি চমকে উঠি। আমার মা ও সহকারি রাজমিস্ত্রীকে অশালীন অবস্থায় দেখেই আমি পাড়ার ক্লাবে খবর দিই। পরে বিষ্ণুপুর থানায় অভিযোগ জানালে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।”

উল্লেখ্য, এদিকে কয়েকদিন আগেই বসিরহাট থেকে আরও একটি ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসে।প্রথমে বিয়ের প্রতিশ্রুতি আর তারপর ধর্ষণ। এখানেই শেষ নয় অশ্লীল কয়েকটি ছবিও ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী ওই যুবতী।জানা গিয়েছে, ওই যুবতীর সঙ্গে এলাকারই এক যুবকের কয়েক বছর আগে পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। নির্যাতিতা মেয়েটি কলেজে পড়াশুনা করতেন।ওই যুবতীর বাবার অভিযোগ,তার মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার গেস্ট হাউসে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে যুবক। পাশাপাশি অশ্লীল ভিডিয়ো ভাইরাল করে দেয় এরপরই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে সে।

আরও পড়ুন: Behala Attack: পরপর ২টি হামলার ঘটনা বেহালায়, ধারালো অস্ত্র দিয়ে ক্রমাগত আঘাত! গ্রেফতার অভিযুক্ত