এবার অমিত শাহের পথে অনুব্রত, সঙ্গে আরও ২ লাখ

আগামী ২৭ তারিখ পথে নামবেন অনুব্রত মণ্ডল। মিছিল করবেন। 'রুট' সেই ডাকবাংলো মাঠ থেকে চৌরাস্তা। যে পথে রবিবার এগিয়ে গিয়েছে অমিত শাহর র‌্যালি।

এবার অমিত শাহের পথে অনুব্রত, সঙ্গে আরও ২ লাখ
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Dec 21, 2020 | 10:27 AM

বীরভূম: যে পথে র‌্যালি করে চমকে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী, এবার সে পথ ধরেই এগোবেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আগামী ২৭ ডিসেম্বর বোলপুরের ডাকবাংলো মাঠ থেকে চৌরাস্তা পর্যন্ত র‌্যালি বের হবে তৃণমূলের ‘কেষ্ট’র নেতৃত্বে। পরে জনসভাও হবে। অনুব্রতর দাবি, প্রায় ২ লক্ষ লোক তো হবেই। সোমবার রীতিমত সাংবাদিক সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাতে চলেছেন তিনি।

আরও পড়ুন: আজই বিধানসভায় শুভেন্দু, ‘ইস্তফা’ দেবেন বিধায়ক পদ থেকে

রবিবার রবি-তীর্থে মেগা র‌্যালি করেছেন অমিত শাহ। তাঁর যাত্রাপথে দেখা গিয়েছে কাতারে কাতারে মানুষের ভিড়। রাস্তার দু’ধারে, বাড়ির ছাদেও তিল ধারণের জায়গা নেই। রীতিমতো জন জোয়ার। অনুব্রত মণ্ডলের গড়ে ঢুকে এক প্রকার চ্যালেঞ্জ ছুঁড়ে এসেছেন দিলীপ ঘোষ, মুকুল রায়, অনুপম হাজরারা।

অনুব্রত অবশ্য প্রথম থেকেই দাবি করেছেন, এ ভিড় আসলে কাটোয়া, পাণ্ডবেশ্বর, রানিগঞ্জ, আসানসোল, মুর্শিদাবাদের। ঝাড়খন্ড থেকেও লোক এনেছে বিজেপি। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ‘কেষ্ট’ জানিয়েছেন, তিনি ব্লকে সভা করলে ৭০-৮০ হাজার লোক হবে। ‘সকলেই জেলার লোক কিন্তু’, সংযোজন তাঁর।

আরও পড়ুন: নামছে পারদ, শৈত্যপ্রবাহের পরিস্থিতি ছয় জেলায়

এরইমধ্যে খবর, আগামী ২৭ তারিখ পথে নামবেন অনুব্রত মণ্ডল। মিছিল করবেন। ‘রুট’ সেই ডাকবাংলো মাঠ থেকে চৌরাস্তা। যে পথে রবিবার এগিয়ে গিয়েছে অমিত শাহর র‌্যালি। অনুব্রতর দাবি, ২ লক্ষ মানুষ থাকবেন তাঁর সঙ্গে। ওয়াকিবহাল মহল বলছে, একুশের ভোটের আগে খেলা জমতে শুরু করেছে। টক্কর এবার সেয়ানে সেয়ানে।