‘শুধু গরম জল নয়, ছোড়া হয় অ্যাসিডও’, সাঁইথিয়ায় কালীপুজোয় দগ্ধ বিজেপি কর্মীদের চাঞ্চল্যকর বয়ান

"গা হাতা-পা জ্বলে যাচ্ছিল। ছটফট করছিলাম আমরা। চোখেমুখে অন্ধকার দেখছিলাম। হাসপাতালে আনা পর্যন্ত জ্ঞান ছিল না। জ্ঞান ফিরলে দেখলাম, চামড়া খসে গিয়েছে।"

'শুধু গরম জল নয়, ছোড়া হয় অ্যাসিডও', সাঁইথিয়ায় কালীপুজোয় দগ্ধ বিজেপি কর্মীদের চাঞ্চল্যকর বয়ান
আহত বিজেপি কর্মীরা
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 6:08 PM

বীরভূম: কেবল গরম জল নয়। সঙ্গে মেশানো হয়েছিল অ্যাসিডও। বিজেপি করায় নির্মম অত্যাচারের অভিযোগ বীরভূমের সাঁইথিয়ায়। তির তৃণমূলের দিকেই।

ঘটনার সূত্রপাত গত বুধবার। সাঁইথিয়ার শ্রীনীতিপুর এলাকায় কালীপুজোর প্রসাদ বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়। অভিযোগ, এই ভোগ বিতরণের সময়ই তৃণমূল ও বিজেপির স্থানীয় কয়েকজন কর্মী নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়ে। মুহূর্তে তা চরম আকার নেয়। বিজেপির অভিযোগ, হঠাৎই তৃণমূলের কয়েকজন গরম জল ও খিচুড়ি ছুড়ে মারে। তাঁদের তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

বিজেপির অভিযোগ, পরে বোঝা যায় গরম জলের সঙ্গে অ্যাসিড মিশিয়ে ছোড়া হয়েছিল। মারাত্মকভাবে পুড়ে যান বিজেপি কর্মীরা। তৃণমূল অঞ্চল সভাপতি পীযুষ ঘোষ, সুজিত ঘোষ, অনুপ রায়, অরূপ রায়ের দিকে আঙুল উঠেছে। বিজেপি যুবমোর্চার সদস্য মাখন ডোম, সংঘের কার্যকর্তা সন্তু ডোমের উপর আক্রমণ করা হয় বলে অভিযোগ। তাঁরা গুরুতর আহত অবস্থায় বোলপুরে সিয়ান হাসপাতালে ভর্তি। সাঁইথিয়ার আমোদপুর ফাঁড়িতে অভিযোগ দায়ের হলেও গ্রেফতার হননি কেউই। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে পরিবার।

আরও পড়ুন: ঝোপে পড়েছিল হেলমেট, তাতে আটকে কাটা মুণ্ড, দেহটা পড়ে ছিল কয়েক হাত দূরে!

হাসপাতালের বেডে শুয়ে এক কর্মী বললেন, “গা হাতা-পা জ্বলে যাচ্ছিল। ছটফট করছিলাম আমরা। চোখেমুখে অন্ধকার দেখছিলাম। হাসপাতালে আনা পর্যন্ত জ্ঞান ছিল না। জ্ঞান ফিরলে দেখলাম, চামড়া খসে গিয়েছে।” তৃণমূল অবশ্য এবিষয়ে কোনও মন্তব্য করতে চায়নি।