Satabdi Roy: ভোটের প্রচারের নীল নকশা বানাতে শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে বৈঠক শতাব্দীর, ‘নিয়োগ দুর্নীতির’ ক্ষতে কি পড়বে প্রলেপ

Birbhum: শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগে বর্তমানে বিদ্ধ রাজ্যের শাসক শিবির। রাজ্যে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায় জেলবন্দি। ভোটে গরম বাংলায় এবারের লোকসভা নির্বাচনে বিরোধীদের হাতে অন্যতম গুরুত্বপূর্ণ হাতিয়ার হতে চলেছে শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগ। এমন অবস্থায় এবার মাস্টারমশাইদের সঙ্গে বৈঠকে বসলেন শতাব্দী রায়।

Satabdi Roy: ভোটের প্রচারের নীল নকশা বানাতে শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে বৈঠক শতাব্দীর, 'নিয়োগ দুর্নীতির' ক্ষতে কি পড়বে প্রলেপ
শতাব্দী রায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 11:30 PM

রামপুরহাট: লোকসভা ভোটের মুখে এবার শিক্ষকদের সঙ্গে বৈঠক করলেন বীরভূমের বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। রবিবার দুপুরে বীরভূমের রামপুরহাটে একটি হোটেলে বৈঠক করেন তিনি। তৃণমূলের শিক্ষা সেলের (প্রাথমিক ও উচ্চ প্রাথমিকের) প্রতিনিধিদের সঙ্গে এদিন এক গুরুত্বপূর্ণ বৈঠক সেরে নিলেন তৃণমূল প্রার্থী। বৈঠকে উপস্থিত ছিলেন রামপুরহাটের বিধায়ক আশিস বন্দ্যোপাধ্য়ায়, বীরভূমের শিক্ষক নেতা প্রলয় নায়েক-সহ এলাকায় তৃণমূল শিক্ষা সেলের সঙ্গে যুক্ত অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা।

উল্লেখ্য, আগামী ১৩ মে চতুর্থ দফায় ভোটগ্রহণ রয়েছে বীরভূম ও বোলপুর দুই লোকসভা কেন্দ্রেই। বীরভূম জেলায় তৃণমূলের সংগঠন ও নির্বাচনী কাজকর্মের একটি বড় দায়িত্ব দীর্ঘদিন ধরে পালন করে এসেছেন অনুব্রত মণ্ডল। কিন্তু তিনি এখন গরু পাচার মামলায় গ্রেফতার হয়ে জেলবন্দি। তিহাড়ে রয়েছেন কেষ্ট মণ্ডল। এমন অবস্থায় এবার জেলার বাকি নেতা, বিধায়ক ও বিদায়ী সাংসদদের অতিরিক্ত দায়িত্ব পালন করতে আসরে নামতে হচ্ছে। আজ, রবিবাসরীয় প্রচার পর্বে তাই দলের শিক্ষা সেলের নেতাদের সঙ্গে গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠক সেরে ফেললেন বীরভূমের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়।

শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগে বর্তমানে বিদ্ধ রাজ্যের শাসক শিবির। রাজ্যে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায় জেলবন্দি। ভোটে গরম বাংলায় এবারের লোকসভা নির্বাচনে বিরোধীদের হাতে অন্যতম গুরুত্বপূর্ণ হাতিয়ার হতে চলেছে শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগ। এমন অবস্থায় তৃণমূল শিক্ষা সেলের নেতাদের সঙ্গে শতাব্দীর বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

বৈঠক শেষে তৃণমূল শিক্ষা সেলের নেতা প্রলয় নায়েক জানান, শিক্ষা সেলের তরফে প্রচারের আঙ্গিক কী হবে, সেই নিয়ে আলোচনা হয়েছে দলীয় প্রার্থীর সঙ্গে। রাজ্যে তৃণমূল সরকারের হাত ধরে কী কী সুবিধা গ্রাম বাংলার মানুষ পাচ্ছেন, সেই সব কথা আপামর জনতা ও বিশেষ করে পড়ুয়াদের অভিভাবকদের কাছে তুলে ধরার লক্ষ্য নিয়েই এবার মাঠে নামতে চলেছে তৃণমূলের শিক্ষা সেল।