Anubrata Mondal: অনুব্রতর আসন ফাঁকা রেখেই বৈঠক, ‘কেষ্ট’হীন বীরভূমে দল পরিচালনায় কমিটি গঠন তৃণমূলের

TMC in Birbhum: রবিবারের এই বৈঠকে অভিজিৎ সিংহ, চন্দ্রনাথ সিনহা সহ আরও কয়েকজনকে নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। আপাতত এই কমিটিই জেলাস্তরের সব সিদ্ধান্ত নেবে বলে স্থির হয়েছে। সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

Anubrata Mondal: অনুব্রতর আসন ফাঁকা রেখেই বৈঠক, 'কেষ্ট'হীন বীরভূমে দল পরিচালনায় কমিটি গঠন তৃণমূলের
অনুব্রতর চেয়ার ফাঁকা রেখেই চলল বৈঠক
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 14, 2022 | 5:51 PM

বোলপুর : তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর জেলায় শাসক দলের অভিভাবকের জায়গায় এক শূন্যতা তৈরি হয়েছে। এদিকে সামনেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে কোন পথে চালিত হবে জেলা তৃণমূল? তা নিয়েই রবিবাসরীয় বিকেলে বৈঠকে বসেছিল জেলা তৃণমূল নেতৃত্ব। বৈঠকে উপস্থিত ছিলেন জেলার সব নেতারা। দুপুর তিনটের সময় শুরু হয় বৈঠক। জেলা সভাপতি অনুব্রত মণ্ডল যে চেয়ারটিতে বসেন, সেটি ফাঁকা রেখেই শুরু হয় বৈঠক। অনুব্রত বাবুর চেয়ারটি ফাঁকাই রেখে দেওয়া হয়। রবিবারের এই বৈঠকে অভিজিৎ সিংহ, চন্দ্রনাথ সিনহা সহ আরও কয়েকজনকে নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। আপাতত এই কমিটিই জেলাস্তরের সব সিদ্ধান্ত নেবে বলে স্থির হয়েছে। সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

এই কমিটি গঠনের পাশাপাশি তৃণমূলের বীরভূম জেলার সহসভাপতি মলয় মুখোপাধ্যায়কে জেলাস্তরের মুখপাত্র করা হয়েছে বলেও খবর। বোলপুর দলীয় কার্যালয়ে রবিবার বিকেলের এই বৈঠক শেষে জেলার মুখপাত্র তথা বীরভূম জেলার সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, “আমরা বৈঠক করে সিদ্ধান্ত নিয়েছি দলের সমস্ত কর্মসূচি পালন হবে। আগামিকাল পালিত হবে ১৫ অগস্ট। তারপর পালিত হবে খেলা হবে দিবস। তারপরে পালিত হবে ৫ সেপ্টেম্বর শিক্ষক দিবস।” উল্লেখ্য, অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে জেলাস্তরে দলের নেতৃত্ব কারা থাকবেন সেই বিষয়টি এদিনের বৈঠকের পর স্পষ্টভাবে কিছু না জানানো হয়নি। তবে দল যে আগামী দিনে আগের মতো করে স্বাভাবিকভাবেই পরিচালিত হবে তা স্পষ্ট করা হয়েছে এদিনের বৈঠকে।

উল্লেখ্য, রবিবার তৃণমূল জেলা নেতৃত্বের এই বৈঠকে উপস্থিত ছিলেন সিউড়ি আদালতের সরকারি আইনজীবী রঞ্জিন গঙ্গোপাধ্যায়। কী কারণে, তিনি উপস্থিত ছিলেন, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। তবে সূত্রের খবর, আইনি পরামর্শের জন্যই এদিন বৈঠকে এসেছিলেন তিনি। যদিও তাঁর থেকে কোন বিষয়ে কী আইনি পরামর্শ নেওয়া হয়েছে, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla