Mathabhanga Chaos: রয়েছে বাহিনী, তারপরও হাতে কাটারি-দা নিয়ে এলাকায় ঢুকছে, ওরা কারা?

Coochbehar: জানা গিয়েছে, গত ২১শে জুন মাথাভাঙা শহর লাগোয়া মাথাভাঙা এক নং ব্লকের পূর্ব খাটের বাড়ি কান্দুরা মোড়ে তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা হয়। এই হামলা রেশ না কাটতে না কাটতে রবিবার সকালবেলায় বহিরাগত দুষ্কৃতীদের তাণ্ডবে অতিষ্ঠ হয়ে উঠল এলাকা।

Mathabhanga Chaos: রয়েছে বাহিনী, তারপরও হাতে কাটারি-দা নিয়ে এলাকায় ঢুকছে, ওরা কারা?
মাথাভাঙায় অব্যাহত দুষ্কৃতী দৌরাত্মImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2024 | 3:00 PM

মাথাভাঙা: লোকসভা নির্বাচনের পরও উত্তপ্ত কোচবিহার। দুষ্কৃতী দৌরাত্মের জেরে উত্তেজনা ছড়াল মাথাভাঙায়। পরিস্থিতি মোকাবিলায় পথে নামল কেন্দ্রীয় বাহিনী।

জানা গিয়েছে, গত ২১শে জুন মাথাভাঙা শহর লাগোয়া মাথাভাঙা এক নং ব্লকের পূর্ব খাটের বাড়ি কান্দুরা মোড়ে তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা হয়। এই হামলা রেশ না কাটতে না কাটতে রবিবার সকালবেলায় বহিরাগত দুষ্কৃতীদের তাণ্ডবে অতিষ্ঠ হয়ে উঠল এলাকা। শুধু তাই নয়, ধারাল অস্ত্র নিয়ে এলাকায় প্রবেশ করার অভিযোগ উঠে। এই খবর পাওয়া মাত্রই এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মাথাভাঙা থানার পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী। তারা এলাকায় রুট মার্চ করে। এলাকায় পুলিশ ক্যাম্প বসানো হয়েছে।

এ প্রসঙ্গে মাথাভাঙা ১বি ব্লকের তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি তথা হাজরাহাট ২ নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান হাসেম আলি বলেন,”বেশ কয়েকদিন থেকে বহিরাগত দুষ্কৃতীরা এসে এলাকায় উত্তেজনা ছড়ানোর চেষ্টা করছে। আজ দুই দুষ্কৃতকারী রামদা নিয়ে এলাকায় প্রবেশ করে তাতেই উত্তেজনা ছড়ায় পুলিশ ওদের অবিলম্বে গ্রেফতার করুক না হলে ভবিষ্যতে বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হব আমরা।” তিনি আরও বলেন, “আমাদের একজন জিজ্ঞাসা করছিল তুমি কোথায় যাবে। বলল হাসপাতাল যাব। তারপর গতিপ্রকৃতি ঠিক না দেখে দৌড়। সিসিটিভিতেও সেই ফুটেজ আছে। এখানে একটা তোলাবাজের গ্রুপ আছে। এরা কোনও রাজনৈতিক দলের লোকনয়। প্রতিনিয়ত এলাকা উত্তপ্ত করে রেখেছে।”