Udayan Guha: ‘টাকা নেবেন, মদ মাংস খাবেন… দলে থাকার প্রয়োজন নেই’, কড়া বার্তা উদয়নের

Udayan Guha: কোচবিহার ও দিনহাটা শহরে কেন তৃণমূলের খারাপ ফল হল, তা নিয়েই বক্তব্য রাখছিলেন উদয়ন। বক্তব্যের শেষে তিনি বলেন, "একটা কথা স্পষ্ট বলে দিচ্ছি, লোকদের থেকে টাকা নেবেন, মদ-মাংস খাবেন আর ভুক্তভোগী হবে দল, এমন করলে তার দল করার দরকার নেই।"

Udayan Guha: 'টাকা নেবেন, মদ মাংস খাবেন... দলে থাকার প্রয়োজন নেই', কড়া বার্তা উদয়নের
উদয়ন গুহ (ফাইল ছবি)Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2024 | 2:51 PM

কোচবিহার: ভোট মিটেছে সদ্য। তৃণমূল ২৯টি আসনে জিতলেও কোন কোন অঞ্চলে ফলাফল খারাপ হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। এরই মধ্যে দলের নেতাদের কড়া বার্তা দিলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। তাঁর বক্তব্য, দলের কিছু লোক টাকা নেবে, আর তার জন্য বদনাম হবে দলের। এমনটা যেন না হয়, সে কথাই স্পষ্ট ভাষায় বুঝিয়ে দিয়েছেন দিনহাটার বিধায়ক।

দিনহাটা নৃপেন্দ্র নারায়ণ স্মৃতি সদনে কোচবিহার জেলার নবনির্বাচিত সাংসদ জগদীশ বসুনিয়ার সংবর্ধনা সভা থেকে এই বার্তা দিয়েছেন উদয়ন। কোচবিহার ও দিনহাটা শহরে কেন তৃণমূলের খারাপ ফল হল, তা নিয়েই বক্তব্য রাখছিলেন উদয়ন। বক্তব্যের শেষে তিনি বলেন, “একটা কথা স্পষ্ট বলে দিচ্ছি, লোকদের থেকে টাকা নেবেন, মদ-মাংস খাবেন আর ভুক্তভোগী হবে দল, এমন করলে তার দল করার দরকার নেই।”

আরও কড়া ভাষায় উদয়ন বলেন, “কোথাও যদি শুনি কারও দোকান বন্ধ করে দিয়ে কাউকে হুমকি দিয়ে টাকা তোলা হচ্ছে, মাংস খাওয়া হচ্ছে, মদ খাওয়া হচ্ছে তাহলে তার দল করার প্রয়োজন নেই। টাকা নেবেন আপনারা, মদ খাবেন আপনারা, মাংস খাবেন আপনারা আর দুর্নাম পেতে হবে দলকে।” বেশ কিছু এমন অভিযোগ আসছে বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, সম্প্রতি প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাটমানি প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, “কিছু কিছু অফিসার টাকা খাচ্ছেন। আমাদের টাকার কোনও প্রয়োজন নেই। পিডব্লিউডি কাজ করছে, আর কাটমানি খেয়ে যাচ্ছে।”