‘ঘুম থেকে উঠে দেখি গেটের মুখে বিপদ…’, রাতভর ‘বোমাবাজি’ বিজেপি কর্মীর বাড়িতে!

Bomb Blust: বিধানসভা নির্বাচনের পর থেকেই ঘরছাড়া বিজেপি কর্মী রঞ্জিত চন্দ্র বর্মণ। শুক্রবার, তাঁর অনুপস্থিতিতে বাড়ির সামনে বোমা রেখে যাওয়ার অভিযোগ স্ত্রী স্মৃতিকণা বর্মণের। 

'ঘুম থেকে উঠে দেখি গেটের মুখে বিপদ...', রাতভর 'বোমাবাজি' বিজেপি কর্মীর বাড়িতে!
বিজেপি কর্মীর বাড়ি, নিজস্ব চিত্র
TV9 Bangla Digital

| Edited By: tista roychowdhury

Jul 31, 2021 | 8:25 PM

কোচবিহার: ফের উত্তপ্ত দিনহাটা। বিজেপি (BJP) কর্মীর বাড়ি লক্ষ্য করে রাতভর বোমাবাজি করার অভিযোগ। দিনহাটার ১ নম্বর ব্লকের ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের কলেজ হল্ট গড়কুড়া এলাকায় বোমাবিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে। অভিযোগ, বিধানসভা নির্বাচনের পর থেকেই ঘরছাড়া বিজেপি কর্মী রঞ্জিত চন্দ্র বর্মণ। শুক্রবার, তাঁর অনুপস্থিতিতে বাড়ির সামনে বোমা রেখে যাওয়ার অভিযোগ স্ত্রী স্মৃতিকণা বর্মণের।

বিজেপি কর্মীর স্ত্রী স্মৃতিকণার কথায়, “গতকাল রাতে আমি ঘুমিয়ে পড়েছিলাম। আমার স্বামী বিজেপি করেন। ভোটের পর থেকেই ঘরছাড়া। শুক্রবার রাতে, শরীর খারাপ লাগছিল বলে  ঘুমিয়ে পড়েছিলাম। সকালে উঠে গেট খুলতেই দেখি, গেটের সামনে বোমা পড়ে রয়েছে।  রাতে আওয়াজ পেয়েছি। কিন্তু বোম পড়েছে যে তা বুঝতে পারিনি। সকালে উঠে দেখি এই বিপদ। রীতিমতো আতঙ্কে রয়েছি।” পাল্টা, স্থানীয় তৃণমূল নেতা বিশু ধর বলেন, “বিজেপি দল এই মুহূর্তে গুরুত্বহীন হয়ে পড়েছে। তাই নিজেরাই বোমাবাজি করে গুরুত্ব পেতে চাইছে। আমাদের দলকে বদনাম করতে চাইছে।”

প্রসঙ্গত, দিনহাটায় তৃণমূল-বিজেপি (TMC BJP Clash) সংঘাত নতুন নয়। নির্বাচন আবহে বা নির্বাচন মিটে যাওয়ার পরেও বিভিন্ন সময়ে রাজনৈতিক চাপানউতোরের জেরে উত্তপ্ত হয়ে উঠেছে দিনহাটা।  নির্বাচন আবহে কার্যত দফায় দফায় বোমাবাজি, তৃণমূল সংঘর্ষের জেরে উত্তপ্ত হয়ে উঠেছিল দিনহাটা। সম্প্রতি, ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরাতে উত্তরবঙ্গ সফর সেরেছেন দিলীপ ঘোষ থেকে সায়ন্তন বসুরাও। আরও পড়ুন: ‘ভ্যাকসিনেশনের কাজে রয়েছি, ঝামেলা করিস না’, আক্রান্ত তৃণমূল যুব সভাপতি!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla