‘ভ্যাকসিনেশনের কাজে রয়েছি, ঝামেলা করিস না’, আক্রান্ত তৃণমূল যুব সভাপতি!

Bhatpara: শাসক শিবিরের অভিযোগ শুক্রবার রাতে টিকাকরণের কাজ সেরে বাড়ি ফেরার পথে দেবজানবাবুর পথ রোধ করেন বেশ কিছু স্থানীয় দুষ্কৃতী।

'ভ্যাকসিনেশনের কাজে রয়েছি, ঝামেলা করিস না', আক্রান্ত তৃণমূল যুব সভাপতি!
আক্রান্ত তৃণমূল নেতা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 4:14 PM

উত্তর ২৪ পরগনা: ফের উত্তপ্ত ‘অর্জুন গড়’। দলের তরফে করোনা টিকাকরণের কাজ সেরে ফেরার পথে দুষ্কৃতীদের ‘হামলার’ শিকার হলেন ভাটপাড়ার ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল (TMC) যুব সভাপতি দেবজান বিশ্বাস। অভিযোগের তির বিজেপির দিকে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

শাসক শিবিরের (TMC) অভিযোগ শুক্রবার রাতে টিকাকরণের কাজ সেরে বাড়ি ফেরার পথে দেবজানবাবুর পথ রোধ করেন বেশ কিছু স্থানীয় দুষ্কৃতী। আকাশ মাহাত-সহ সেই চার-পাঁচজনের দুষ্কৃতীর দল ভাটপাড়ার ২ নম্বর ওয়ার্ডের কুলডিপোর কাছে দেবজানবাবুকে ঘেরাও করেন বলেন অভিযোগ। দেবজানবাবু বাধা দিলেও তা তাঁকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এমনকী, তাঁর গলার ,সোনার চেনও ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে আহত অবস্থায় তাঁকে দলের কর্মীরাই উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। ততক্ষণে দুষ্কৃতীরা পলাতক। দুষ্কৃতীদের মারধরে দেবজানবাবুর মাথায় কাঁধে, হাতে চোট লেগেছে বলে জানিয়েছেন দলের কর্মীরা। চোখেও আঘাত পেয়েছেন যুব তৃণমূল নেতা।

আহত দেবজানবাবুর কথায়, “ওরা চেনা ছেলে। আকাশ মাহাতদের একটা দল রয়েছে। ভোটের সময়ে ওরা বিজেপির পতাকার তলায় ছিল। ভোট মিটতেই এদিকে ভিড়তে চেয়েছে। আমি আটকেছি। সেই থেকেই এই হামলা। শুক্রবার রাতে, আমি বাড়ি ফিরিনি তখনও, ভ্য়াকশিনেশনের কিছু কাজ বাকি ছিল। আমি একজনকে পৌঁছে দিতে এসেছিলাম। ওদের দেখে বললাম, ‘এখন ভ্যাকসিনেশনের কাজে রয়েছি, ঝামেলা করিস না’, ওরা সেসব পাত্তাই দিল না। আচমকা মারধর করে চলে গেল। এই হামলার পেছনে বিজেপির উস্কানি রয়েছে। আমি থানায় অভিযোগ করেছি।”

পাল্টা সমস্ত অভিযোগ অস্বীকার করে স্থানীয় বিজেপি (BJP) নেতৃত্বের দাবি, এই ঘটনায় বিজেপির কোনও কর্মী যুক্ত নয়। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে। প্রসঙ্গত, এই প্রথম নয়, বরাবরই ‘সংবেদনশীল’ বলে পরিচিত ভাটপাড়ায় তৃণমূলের এক নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ওঠে। সেই গুলি তাঁর আঙুল ছুঁয়ে বেরিয়ে যায়। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছিলেন তৃণমূল নেতা। আরও পড়ুন: মুখোমুখি দুই ‘ব্রত’! নেতা-অভিনেতা বৈঠকে বাড়ছে জল্পনা