Body Recovered: হিলিতে সীমান্ত সংলগ্ন এলাকা থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় বৃদ্ধার দেহ

South Dinajpur: পুলিশ এসে তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠনোর ব্যবস্থা করে। বৃদ্ধার নাম ও পরিচয় জানার চেষ্টা করছেন পুলিশকর্মীরা। পাশাপাশি কীভাবে ওই বৃদ্ধার মৃত্যু হল তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা।

Body Recovered: হিলিতে সীমান্ত সংলগ্ন এলাকা থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় বৃদ্ধার দেহ
হিলিতে বৃদ্ধার মৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 10:09 AM

হিলি : দক্ষিণ দিনাজপুরের হিলিতে ভারত-বাংলাদেশ সীমান্ত সংলগ্ন এলাকায় উদ্ধার অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধার দেহ। রবিবার সকালে হিলি থানা এলাকার পাঞ্জুল গ্রামের পাশে সীমান্ত থেকে উদ্ধার হয় তাঁর দেহ। মৃতার নাম ও পরিচয় এখনও জানা যায়নি। হিলি ব্লকের পাঞ্জুল গ্রাম পঞ্চায়েতের চকগোপাল সীমান্ত চৌকি থেকে ঢিল ছোড়া দূরত্বে এক বৃদ্ধার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি খবর দেওয়া হয় হিলি থানায়। খবর পাঠানো হয় সীমান্ত চৌকিতেও। পুলিশ এসে তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠনোর ব্যবস্থা করে। বৃদ্ধার নাম ও পরিচয় জানার চেষ্টা করছেন পুলিশকর্মীরা। পাশাপাশি কীভাবে ওই বৃদ্ধার মৃত্যু হল তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা।

প্রসঙ্গত, ভারত-বাংলাদেশ সীমান্তের এই জায়গাটিতে কোনও কাঁটাতারের বেড়া নেই। পিলার দিয়ে সীমান্ত চিহ্নিত করা রয়েছে। ভারতীয় সীমান্ত বরাবর এমনই একটি পিলারের অদূরেই পড়ে ছিল বৃদ্ধার দেহ। এদিন সকালে স্থানীয় বাসিন্দারাই সেখানে ওই বৃদ্ধার দেহ দেখতে পান। কাছে গিয়ে তাঁর দেহ চেনারও চেষ্টা করেন এলাকাবাসীরা। কিন্তু স্থানীয় বাসিন্দাদের কেউই এই বৃদ্ধাকে শনাক্ত করতে পারেননি। তবে ওই বৃদ্ধা ওখানে কী করছিলেন, সেই বিষয়টি এখনও অস্পষ্ট। ওখানেই তাঁর মৃত্যু হয়েছে কি না, নাকি তাঁর মৃত্যুর পর কেউ দেহ ওখানে ফেলে রেখে গিয়েছে সেই উত্তরও অধরা। পুরো ঘটনা খতিয়ে দেখছেন হিলি থানার পুলিশ ও সীমান্তরক্ষী বাহিনীর ওই এলাকায় কর্তব্যরত ব্যাটেলিয়নের আধিকারিকরা।

এক স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, বিএসএফ থেকে তাঁদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তাঁদের বলা হয়েছিল, গ্রামের কেউ কি না, তা দেখার জন্য। কিন্তু গ্রামবাসী কেউই চিনতে পারছেন না ওই মহিলাকে। এই বিষয়ে স্থানীয় পঞ্চায়েতের সদস্য অভিজিৎ হাঁসদা জানান, “সকালে আমাকে বিএসএফ থেকে ফোন করেছিল। আমাকে জানানো হয় এখানে এক বৃদ্ধার দেহ পড়ে রয়েছে। এসে দেখি ৪৫-৫০ বছর বয়সি এক মহিলার দেহ পড়ে রয়েছে। বাকি বিষয়টি তদন্ত সাপেক্ষ।”