Balurghat: হাত দেখালেও দাঁড়ায়নি বাস, কনডাক্টরকে টিফিনবক্স দিয়ে মাথা ফাটানোর অভিযোগ উঠল ব্যক্তির বিরুদ্ধে

South Dinajpur: ল'কলেজ মোড় এলাকার ছোট গাড়ির দুই কর্মী বাসে ওঠার জন্য হাত দেখায়।

Balurghat: হাত দেখালেও দাঁড়ায়নি বাস, কনডাক্টরকে টিফিনবক্স দিয়ে মাথা ফাটানোর অভিযোগ উঠল ব্যক্তির বিরুদ্ধে
বাস কনডাক্টরের মাথা ফাটালো যাত্রী

বালুরঘাট: হাত দেখিয়ে বাস থামিয়েছিলেন। কিন্তু বাস ড্রাইভার থামায়নি। উল্টে বাস চালিয়ে নিয়ে বেরিয়ে যায়। পরে আর এক বাস স্ট্যান্ডে গিয়ে বাস দাঁড় করালে বাধে বিপত্তি। ছোটো গাড়ি নিয়ে সেখানেও হাজির হন ওই ব্যক্তি। এরপর কোনও কথা নেই সোজা কনডাক্টরের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। শনিবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাট ব্লকের ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের ল’কলেজ মোড় এলাকার ৫১২ নম্বর জাতীয় সড়কে। এরপরই অবরোধ করতে থাকেন বাস কর্মীরা। এদিকে পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালুরঘাট থানার পুলিশ। পরে পুলিশের হস্তক্ষেপে প্রায় আধাঘণ্টা পর পথ অবরোধ ওঠে। শুরু হয় যান চলাচল।

জানা গিয়েছে, এদিন দুপুরে হিলি থেকে বালুরঘাটের উদ্দেশ্যে একটি বাস আসছিল। আসার সময় ল’কলেজ মোড় এলাকার ছোট গাড়ির দুই কর্মী বাসে ওঠার জন্য হাত দেখায়। কিন্তু হাতে সময় কম থাকায় সেখানে বাস না থামিয়ে বালুরঘাট বাস স্ট্যান্ডে চলে আসে। ওই বাসটি আবার কিছু পরে হিলির উদ্দেশ্যে রওনা দেয়। সেই সময় ওই দুই ছোট গাড়ির কর্মী পুনরায় হাত দেখায়। সেই সময় গাড়ি থামান চালক।

অভিযোগ, সেই সময় গাড়ির চালক ও কনডাক্টর গাড়ি থেকে নামিয়ে বচসা শুরু করেন। বচসা চলাকালীন বাসের কনডাক্টর বিপুল মালির উপর খাবার টিফিনবক্স  দিয়ে সজোরে আঘাত করে ওই দুই যাত্রী। ঘটনায় মাথা ফেটে যায় বিপুলের ৷

এরপরই ক্ষুব্ধ হিলি বালুরঘাট রুটের বাস কর্মীরা ল’কলেজ মোড়ে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। এদিকে বিষয়টি বেগতিক দেখে সরকারের কর্মীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলেই অভিযোগ বাসকর্মীদের। পদুচেরি দীর্ঘক্ষণ সব ধরনের যান চলাচল বন্ধ থাকে ৫১২ নম্বর জাতীয় সড়কে। এদিকে পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পরে পুলিশি হস্তক্ষেপে স্বাভাবিক হয় পরিস্থিতি। এদিকে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে এ নিয়ে লিখিত অভিযোগ পেলে ঘটনার তদন্তে নামবেন তারা।

প্রসঙ্গত, রাজ্য সরকারের সঙ্গে বাস মালিক সংগঠনগুলি আরও একবার বৈঠকে বসতে চলেছে। সমস্ত বাস মালিক সংগঠনগুলিকে সঙ্গে নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে বসেন রাজ্যের পরিবহনমন্ত্রী। গত ১৭ নভেম্বর এই বৈঠক হয়। বিকল্প জ্বালানি হিসেবে সিএনজি কীভাবে ব্যবহার করা যেতে পারে, সেই নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। এছাড়া ভাড়া সংক্রান্ত বিষয় নিয়েও বৈঠকে আলোচনা হয়েছে বলে খবর।

আরও খবর: Sisir Adhikari: মাজারে গিয়ে চাদড় চড়ালেন শিশির অধিকারী, ‘শুভেন্দু বাবুর কথা ভুলে গেলেন!’ প্রশ্ন শাসকদলের

Published On - 5:02 pm, Sat, 27 November 21

Click on your DTH Provider to Add TV9 Bangla