Mithun Chakraborty: পুজোর ‘অনুমতি’ দেয়নি প্রশাসন, বালুরঘাটে সেই মণ্ডপের উদ্বোধনে মিঠুন

Mithun Chakraborty: “দুর্গাপুজোয় বিপক্ষ ও সপক্ষ সকলে মিলে আনন্দ করুন। রাজনীতিকে নিম্ন মানের জায়গায় নিয়ে যাবেন না।” কটাক্ষ মিঠুনের।

Mithun Chakraborty: পুজোর 'অনুমতি' দেয়নি প্রশাসন, বালুরঘাটে সেই মণ্ডপের উদ্বোধনে মিঠুন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 6:35 PM

বালুরঘাট: “যখন কারও ঔদ্ধত্য চরমসীমায় পৌঁছে যায় তার পতন অনিবার্য। অতি অহংকারও ভাল নয়৷ কেউ যখন বড় বড় কেউ কথা বলে তখন দেখা গেছে তাদের সমাধিতে প্রদীপ জ্বালানোর মত কেউ থাকে না।” বালুরঘাটে এসে এমনই মন্তব্য করলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)৷ এদিন তিনি আরও বলেন, “দুর্গাপুজোয় (Durga Puja 2022) বিপক্ষ ও সপক্ষ সকলে মিলে আনন্দ করুন। রাজনীতিকে নিম্ন মানের জায়গায় নিয়ে যাবেন না।” 

বালুরঘাট নিউটন ক্লাবের পুজোর উদ্বোধন করার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর। কিন্তু, সূত্রের খবর তিনি যে পুজোর উদ্বোধন করবেন সেই পুজোর কোনও অনুমতিই এখনও দেওয়া হয়নি প্রশাসনের তরফে। এমনটাই জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে। যদিও বিজেপির দাবি পুজোর অনুমতি বাতিল করা হয়েছে। এ খবর নিয়ে শোরগোল শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে। এ বিষয়েই প্রতিক্রিয়া দিতে এদিন তীব্র ক্ষোভ প্রকাশ করেন মিঠুন। 

প্রসঙ্গত, রবিবার বালুরঘাটে একাধিক কর্মসূচিতে যোগ দিলেন বিজেপির নেতা তথা প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী। রবিবার সকাল ১১ টার দিকে বালুরঘাটে প্রবেশ করেন মিঠুন চক্রবর্তী। এরপর বালুরঘাট যুবশ্রী এলাকার একটি বেসরকারি অনুষ্ঠান ভবনে বিজেপির বিভিন্ন সাংগঠনিক নেতৃত্বের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেন তিনি। মিঠুন চক্রবর্তীর পাশাপাশি বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এছাড়াও এদিনের বৈঠক উপস্থিত ছিলেন বিজেপির তিন বিধায়ক বুধুরাই টুডু, অশোক কুমার লাহিড়ী, সত্যেন্দ্রনাথ রায় সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা৷ এদিনে যুবশ্রী মোড় এলাকার অনুষ্ঠান ভবনে বিকেল ৪ টে পর্যন্ত সাংগঠনিক বৈঠক করেন। তবে সূত্রের খবর, অনুমতি না মিললেও এদিন সন্ধ্যাতেই বালুরঘাট নিউটন ক্লাবের পুজোর উদ্বোধন করবেন মিঠুন।