রাস্তায় জমাট বাঁধা কালচে রক্ত, পাশে সিঁদুরের কৌটো, বধূর শরীর ক্ষতবিক্ষত! নেপথ্যে অন্য গন্ধ

Balurghat: সকালে রেললাইনে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই দেহটি পড়ে থাকতে দেখেন।

রাস্তায় জমাট বাঁধা কালচে রক্ত, পাশে সিঁদুরের কৌটো, বধূর শরীর ক্ষতবিক্ষত! নেপথ্যে অন্য গন্ধ
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2021 | 2:33 PM

দক্ষিণ দিনাজপুর: ভ্যাকসিন নেওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন। বধূর দেহ উদ্ধার হল ডোবায়। দেহে একাধিক ক্ষত! আর তার পাশেই উদ্ধার সিঁদুর কৌটো! বালুঘাট (Balurghat) রেল স্টেশন সংলগ্ন এলাকায় এক বধূর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মৃতের নাম পাতা বর্মন (৪০)।

ওই মহিলা বালুরঘাট ব্লকের বোয়ালদার এলাকার বাসিন্দা। মঙ্গলবার সকালে বালুরঘাটে ভ্যাকসিন নেওয়ার জন্য বাড়ি থেকে বের হন পাতা বর্মন। পরিবারের সদস্যরা বলেন, তার পর আর বাড়ি ফিরে যান নি। রাতভর পরিবারের সকলে সম্ভাব্য সমস্ত জায়গাতে খোঁজ করেন।

সকালে রেললাইনে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই দেহটি পড়ে থাকতে দেখেন। বালুরঘাট থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। প্রাথমিক অনুমান ওই মহিলাকে রেল লাইনের ধারেই খুন করা হয়েছে। পরে দেহ জলে ফেলে দেওয়া হয়েছে। কারণ তাঁরা রেললাইনে রক্ত পড়ে থাকতে দেখেন।

এদিকে মৃতদেহের পাশে রেললাইনের ধারে সিঁদুরের কৌটো কোথা থেকে এল, তা না নিয়েও ধন্দে রয়েছে পুলিশ। পুলিশের অনুমান বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই হয়তো এই খুন। বিষয়টি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মৃতের ভাই পরিমল বর্মন বলেন, “দিদি গতকাল সকালে বালুরঘাটে ভ্যাকসিন নেওয়ার জন্য বাড়ি থেকে বেরোয়। তারপর আর তার দিদি বাড়ি ফেরেনি। এদিকে তারা রাতভর এলাকায় খোঁজ করা হয়। আজ লোকমুখে জানতে পারি রেললাইন সংলগ্ন এলাকায় ডোবায় একটি অজ্ঞাত পরিচয় মহিলার দেহ পড়ে আছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেথি দিদির দেহ।”

পুলিশ প্রশাসন পুরো বিষয়টি খতিয়ে দেখছে। বালুরঘাট থানার পুলিশ জানিয়েছে, একটি সিঁদুরে কৌটো উদ্ধার হয়েছে এলাকা থেকে। সেটাই অন্য একটি দিকে ইঙ্গিত দিচ্ছে। তদন্ত করে দেখা হচ্ছে। আরও পড়ুন: ‘মা অসুস্থ, আমাকে ধরতেছেন ক্যানে?’ চ্যাংদোলা করে গাড়িতে তুলল পুলিশ! নিশীথের কর্মসূচিতে তপ্ত শিলিগুড়ি