Suicide: কেন নিরামিষ রান্না করেছে? রেগে গিয়ে স্ত্রীকে চড়, শেষে কীটনাশক খেয়ে আত্মঘাতী স্বামী

Suicide: স্ত্রীর সঙ্গে বচসার পরেই বাড়ি থেকে বেরিয়ে ত্রিমোহিনী বাজারে চলে যান কৃষ্ণ। সেখানে ফল ও কীটনাশক কেনেন। যদিও একথা জানত না বাড়ির লোকজন।

Suicide: কেন নিরামিষ রান্না করেছে? রেগে গিয়ে স্ত্রীকে চড়, শেষে কীটনাশক খেয়ে আত্মঘাতী স্বামী
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 09, 2022 | 5:41 PM

হিলি : বাড়িতে নিরামিষ রান্না নিয়ো বচসা। স্ত্রীকে মারধর করে আত্মঘাতী হলেন যুবক। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর (South Dinajpur) জেলার হিলি থানার মুরালিপুর এলাকায়৷ সূত্রের খবর, বরাবরই মাছ-মাংস-ডিম খেতে ভালোবাসতেন এলাকার যুবক কৃষ্ণ মালি(২৫)। মাস আটেক আগে গ্রামেরই জুঁই সরকারকে বিয়ে করেন তিনি। বর্তমানে তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বাও বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, সোমবার বাড়ি ঢুকে কৃষ্ণ মালি দেখেন স্ত্রী নিরামিষ খাবার রান্না করেছেন। তা দেখেই তেলেবেগুনে জ্বলে ওঠেন কৃষ্ণ। বচসাও হয় স্বামী-স্ত্রীর মধ্যে। কৃষ্ণর বিরুদ্ধে স্ত্রীকে চড় মারারও অভিযোগ উঠেছে। 

সূত্রের খবর, স্ত্রীর সঙ্গে বচসার পরেই বাড়ি থেকে বেরিয়ে ত্রিমোহিনী বাজারে চলে যান কৃষ্ণ। সেখানে ফল ও কীটনাশক কেনেন। যদিও একথা জানত না বাড়ির লোকজন। বাড়ি ফিরে ফল কেটে খেতে বসেন কৃষ্ণ। যদিও প্রথমে তা স্বাভাবিক মনে হলেও খানিক পরেই স্ত্রী বুঝতে পারেন ফলে বিষ মেশানো হয়েছে। ফল খাওয়ার পরেই কৃষ্ণর শারীরিক অবস্থার দ্রুত অবনতি বলে চিকিৎসার জন্য তাঁরে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে আসা হয়৷ সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি। এদিকে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে হিলি থানার পুলিশ। মঙ্গলবার দেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

এই খবরটিও পড়ুন

এদিকে কৃষ্ণ বরাবরই বদমেজাজি বলে জানিয়েছেন তাঁর আত্মীয়-পরিজনরা। মৃতের আত্মীয় রানা মণ্ডল বলেন, “ছোট থেকে বড্ড জেদি কৃষ্ণ। কেউ কিছু বললেই রেগে যেত ও। বাড়ির আসবাবপত্রও ভাঙচুর করত। ওই জেদের কারণে আজ তাঁকে চলে যেতে হল৷ গতকাল নিরামিষ রান্না করা নিয়ে বিবাদ শুরু হয় স্ত্রীর সঙ্গে৷ স্ত্রীকে বকাবকি করার পরেই কীটনাশক খেয়ে নেয় ও।” মৃতের আর এক আত্মীয় মানিক মালি বলেন, “বরাবরই মাছ, মাংস ও ডিম খেতে ভালবাসে কৃষ্ণ৷ গতকাল বাড়িতে নিরামিষ রান্না করেছিল তাঁর স্ত্রী। তাতেই রেগে যায় ও।” এদিকে কৃষ্ণর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla