Suicide: দুপুর গড়িয়ে গেলেও রান্না না করায় স্ত্রীকে বকাবকি, অভিমানে আত্মঘাতী মহিলা

West Bengal: মৃতের নাম নাম সরস্বতী মুর্মু (২৯)। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার চ্যামটাকুড়ি মালঞ্চা এলাকায়।

Suicide: দুপুর গড়িয়ে গেলেও রান্না না করায় স্ত্রীকে বকাবকি, অভিমানে আত্মঘাতী মহিলা
বালুরঘাটে আত্মহত্যা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 8:15 PM

তপন: অশান্তি চলছিলই অনবরত। কারণে-অকারণে সেই অশান্তি চলত। তবে তার পরিণতি এমন হবে হয়ত আন্দাজ করতে পারেনি পরিবার। স্ত্রী দুপুরবেলা ভাত দিতে দেরি করেছিলেন। যার জেরে বকাবকি করেছিলেন স্বামী। শেষে অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন গৃহবধূ।

মৃতের নাম নাম সরস্বতী মুর্মু (২৯)। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার তপন থানার চ্যামটাকুড়ি মালঞ্চা এলাকায়। শুক্রবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় ওই গৃহবধূ। এ দিকে খবর পেয়ে পরে তপন থানার পুলিশ দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য শনিবার জেলা হাসপাতালে পাঠায়। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা নিয়ে ধন্দে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে তপন থানার পুলিশ।

পরিবার সূত্রে খবর, কয়েক বছর আগে হিলি থানার ত্রিমোহিনী এলাকার সরস্বতী মুর্মুর সঙ্গে তপনের চ্যামটাকুড়ি মালঞ্চা রবি টুডুর বিয়ে হয়েছিল। তাঁদের দুই সন্তান রয়েছে। রবি টুডু পেশায় গাড়ি চালক। বিয়ের পর থেকে নানা কারণ অকারণে দম্পতির মধ্যে ঝামেলা লেগেই থাকত। এরপর শুক্রবার দুপুরে ঘটল অঘটন। দুপুর পেরিয়ে গেলেও ভাত রান্নার না করার জন্য স্ত্রীকে বকাবকি করেন স্বামী। তারপর বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।

স্বামী বেরিয়ে যেতেই স্ত্রী অভিমানে ঘরে শুয়ে পড়েন।বিকেলে স্বামী রবি বাড়ি ফিরে স্ত্রীর ঝুলন্ত দেহ দেখতে পান। এ দিকে বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় তপন থানার পুলিশ। পরে পুলিশ দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় শনিবার। ওই গৃহবধূকে ভাত রান্না করা নিয়ে গালিগালাজ করে স্বামী রবি টুডু। সে কারণেই হয়তো ওই গৃহবধূ আত্মঘাতী হয়েছে বলেই অনুমান পরিবার পরিজন থেকে স্থানীয়দের।

মৃতার স্বামী রবি টুডু বলেন, ‘প্রত্যেকটি সংসারের যেমন স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা হয় তেমনি তাদের মধ্যেও হত। এবং পরে তা ঠিকও হয়ে যেত। গতকাল দুপুর গড়িয়ে গেলেও ভাত রান্না করায় তিনি বকাবকি করি স্ত্রীকে। এরপর বাড়ি থেকে বেরিয়ে যাই। পরে বাড়ি ফিরে এসে স্ত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বকাবকি করার জন্যই হয়ত অভিমানে তার স্ত্রী আত্মঘাতী হয়েছে।’

মৃতার বাবা সুভাষ মাহালি জানিয়েছেন, বেশ কয়ক বছর আগেই তার মেয়ের সঙ্গে রবি টুডুর বিয়ে হয়। তাদের দুই ছেলে রয়েছে। বিয়ের পর থেকে নানা কারণ অকারণে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা হত। অনেক সময় তার মেয়েকে মারধরও করত জামাই। ঠিক বুঝতে পারছেন না ঠিক কী হয়েছে। গতকাল শুধু ফোন করে জামাই বলেন তারা মেয়ে মারা গেছে।

অন্যদিকে, এ নিয়ে তপন থানার পক্ষ থেকে জানানো হয়েছে, খবর পেয়ে দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।