Dooars Accident: গভীর রাতে ডুয়ার্সে পৃথক দু’টি দুর্ঘটনা! মাথা ফেটে মৃত ১, আহত ৫

Dooars: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা মারে স্পিড-ব্রেকারে

Dooars Accident: গভীর রাতে ডুয়ার্সে পৃথক দু'টি দুর্ঘটনা! মাথা ফেটে মৃত ১, আহত ৫
ডুয়ার্সে পরপর দুটি দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 10:23 AM

ডুয়ার্স: রাত থেকেই শুরু হয়েছে ঝিরঝিরি বৃষ্টি। তার যোগ্য সঙ্গ দিয়েছে কুয়াশা। যার জেরে গাড়ি চালানো অনেকটাই দুষ্কর হয়েছে। আর এই পরিস্থিতির মধ্যেই পরপর পৃথক দু’টি দুর্ঘটনার খবর উঠে এসেছে জেলা থেকে।

রবিবার রাতে যখন বৃষ্টি পড়ছে, তখন আচমকাই মুখোমুখি একটি ডাম্পার চলে আসায় তাকে পাশ কাটাতে যায় অন্য একটি ছোটো গাড়ি। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা মারল ডিভাইডারে। যার জেরে গুরুতর আহত হলেন গাড়িতে থাকা এক শিশুসহ পাঁচ যাত্রী। ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের তেলিপাড়া চৌপতি সংলগ্ন এলাকায়।

প্রত্যক্ষদর্শী সত্যজিৎ রায় বলেন, “আমরা মাদারিহাটের বিয়ের অনুষ্ঠান থেকে গাড়ি নিয়ে ফিরছিলাম, দেখি আমাদের পিছনে থাকা একটি গাড়ি আচমকাই ডাম্পারকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের উপরে ধাক্কা মেরে দেয়। যার কারণে গাড়িতে থাকা পাঁচজন আহত হন। আমরা সঙ্গে-সঙ্গে গাড়ি দাঁড় করিয়ে আহতদের গাড়ি থেকে বের করে আনি। এরপর ঘটনাস্থলে পৌঁছায় বানারহাট থানা পুলিশ। পরে পুলিশ তাকে উদ্ধার করে, বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত প্রাণহানি হতে পারত পুলিশের উচিৎ ডাম্পার গাড়ি গুলি গতি নিয়ন্ত্রণ করা।”

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থানে যায় যায় বানারহাট থানার পুলিশ কর্মীরা। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বানারহাট হাসপাতালে। পুলিশ সূত্রে খবর, একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে গাড়িতে করে ফিরছিলেন তাঁরা।

দ্বিতীয় ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের ফালাকাটা ধূপগুড়ি গামী সড়কে। একটি স্কুটি ও একটি পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় এক যুবকের। জানা গিয়েছে, ওই যুবকের নাম বিশ্বজিৎ দত্ত। বাড়ি ফালাকাটা চুয়াখোলা দুই মাইল । ঘটনাটি ঘটে ফালাকাটার ১৭ নম্বর জাতীয় সড়কের ওপর।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্বজিৎ একটি স্কুটি করে আসছিল। সেই সে সময় উল্টো দিক থেকে একটি পিকআপভ্যান চলে আসে। ওই ভ্যানটিকে পাসকাটাতে গিয়েই স্পিড বেকার রেলিংয়েক গায়ে ধাক্কা লাগে। যার জেরে নিয়ন্ত্রণ হরিয়ে সোজা ছিটকে গিয়ে পড়েন তিনি। ফেটে যায় মাথা। ঘটনাস্থানেই মৃত্যু হয় ওই যুবকের। এলাকায় পৌঁছায় পুলিশ ও দমকল কর্মীরা ।

আরও পড়ুন: Grenade blast in Pathankot: সেনা ঘাঁটির কাছে বিস্ফোরণের শব্দ, কেঁপে উঠল পাঠানকোট