শিলিগুড়ির বাস টার্মিনাসে রহস্যজনক ব্যাগ, বোমাতঙ্কে ছুটে এল সিআইডি, তারপর…

Bomb Squad: এলাকাবাসী জানিয়েছেন, রবিবার দুপুর থেকে শিলিগুড়ি জংশনের তেনজিং নোরগে বাসস্ট্যান্ডের একধারে একটি বাজারের ব্যাগ পড়ে থাকতে দেখা যায়।

শিলিগুড়ির বাস টার্মিনাসে রহস্যজনক ব্যাগ, বোমাতঙ্কে ছুটে এল সিআইডি, তারপর...
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 8:40 PM

দার্জিলিং:  বোমাতঙ্কে (Bombardment) তটস্থ শিলিগুড়ির তেনজিং নোরগে বাসস্ট্যান্ড। রবিবার দুপুরে বাসস্ট্যান্ডের ধারে একটি পরিত্যক্ত বাজারের ব্যাগ দেখে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সিআইডির বম্ব স্কোয়াড, দমকল বাহিনী ও পুলিশের উচ্চপদস্থ কর্মীরা। সমস্ত সুরক্ষা নিয়েই ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ গোয়েন্দাদের! ব্যাগের মধ্যে পড়ে রয়েছে একটি প্রেশার কুকার ও মহিলাদের কাপড়। পুলিশ সূত্রে খবর, ব্যাগটি কার তা নিয়ে এখনও খোঁজ করা হচ্ছে।

এলাকাবাসী জানিয়েছেন, রবিবার দুপুর থেকে শিলিগুড়ি জংশনের তেনজিং নোরগে বাসস্ট্যান্ডের একধারে একটি বাজারের ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। অনেকক্ষণ ব্যাগটিকে পড়ে থাকতে দেখে সন্দেহ হয় সকলের। খবর দেওয়া হয় প্রধাননগর থানায়। পরিত্যক্ত ব্যাগটিকে ঘিরে তখন জল্পনা তুঙ্গে। বম্ব স্কোয়াড এসে পৌঁছতেই বাসস্ট্যান্ডের গেটটি  বন্ধ করে দেওয়া হয়। এনবিএসটিসি এর বাস চলাচল বন্ধ রাখা হয়। অবশেষে, প্রায় ঘণ্টাদেড়েক পর জানা যায়, ব্যাগের মধ্যে কেবল প্রেশার কুকার ও কিছু জামাকাপড় ছাড়া কিছুই পাওয়া যায়নি।

সম্প্রতি, প্রধাননগর পোস্ট অফিসে একটি পার্সেলকে কেন্দ্র করে বোমাতঙ্ক (Bombardment) ছড়িয়েছিল। সে বার পার্সেল থেকে আচমকা ধোঁয়া বেরতে দেখা যায় বলে জানিয়েছিলেন এলাকাবাসী। খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ ও বম্ব স্কোয়াড। পুলিশ সূত্রে জানা গিয়েছিল ওই পার্সেল থেকে কিছু বিস্ফোরক ও কার্তুজ উদ্ধার হয়েছিল। আরও পড়ুন: ‘গতকাল কথা হয়েছে বাবুলের সঙ্গে’, সৌগতের মন্তব্যে সাংসদের ‘অলভিদা’-য় জল্পনা

Zika Band