TMC Leader: ‘পঞ্চায়েত সদস্যের বাড়ি সরকারি জমি দখল করেই’, তৃণমূল নেতার অডিয়ো ক্লিপ ভাইরাল হতেই জোর শোরগোল

TMC Leader: বিস্ফোরক এই অডিও ক্লিপে কি বলছেন তিনি? শোনা যাচ্ছে আইনুল বলছেন, “সূঁচ হয়ে ঝাঝরের নিন্দা করা হচ্ছে। গ্রাম পঞ্চায়েতের অন্তত কুড়ি জন সদস্যের বাড়ি সরকারি জমি দখল করেই।” তাঁর দাবি, এলাকার তৃণমূল নেতারা রাজ্যের সব প্রকল্পের সুবিধা নেন। কিন্তু ভোট দেন বিজেপিকে।

TMC Leader: ‘পঞ্চায়েত সদস্যের বাড়ি সরকারি জমি দখল করেই’, তৃণমূল নেতার অডিয়ো ক্লিপ ভাইরাল হতেই জোর শোরগোল
আইনুল হক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 3:36 PM

শিলিগুড়ি: জমি দখলের চেষ্টা ও খুনের হুমকির অভিযোগে গ্রেফতার হয়েছেন ডাবগ্রাম-ফুলবাড়ির ব্লক তৃণমূল সভাপতি দেবাশিস প্রামাণিক। তারপর থেকেই জমি দখল নিয়ে চাপানউতোর বেড়েই চলেছে ডাবগ্রাম ফুলবাড়ি। পিঠ বাঁচাতে এবার এক নেতা অন্য নেতার দিকে আঙুল তুলছেন। আলো পড়ছে জমি কারবারের অন্ধকার গলিতে। এবার এক অডিয়ো ক্লিপ ভাইরাল হতেই তা নিয়ে নতুন করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। প্রসঙ্গত, ফুলবাড়ি এক নম্বর গ্রাম পঞ্চায়েত তৃণমূলের দখলে। শোন যাচ্ছে এই অডিয়ো ক্লিপ সেখানকার তৃণমূল পঞ্চায়েত সদস্য আইনুল হক। যদিও সেই অডিয়ো ক্লিপের সত্যতা টিভি ৯ বাংলা শুরুতে যাচাই না করলেও স্বয়ং আইনুলের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়েছিল। তিনি কিন্তু জানান, এটা তাঁরই বক্তব্য। 

বিস্ফোরক এই অডিও ক্লিপে কি বলছেন তিনি? শোনা যাচ্ছে আইনুল বলছেন, “সূঁচ হয়ে ঝাঝরের নিন্দা করা হচ্ছে। গ্রাম পঞ্চায়েতের অন্তত কুড়ি জন সদস্যের বাড়ি সরকারি জমি দখল করেই।” তাঁর দাবি, এলাকার তৃণমূল নেতারা রাজ্যের সব প্রকল্পের সুবিধা নেন। কিন্তু ভোট দেন বিজেপিকে। শহর থাকে, মানুষের সঙ্গে যোগাযোগ নেই, সেই সব নেতারা গ্রামে এসে হম্বিতম্বি করেন। খারাপ লাগে। 

এই খবরটিও পড়ুন

একই সঙ্গে মহানন্দা, জোড়াপানি, সাহু নদীর চরে অসংখ্য জমি বিক্রির ক্ষেত্রে শহরের নেতাদের একাংশকেও টার্গেট করেছেন তিনি। এই অডিয়ো ক্লিপ সামনে আসতেই হইচই শুরু হয়েছে। তবে নাম প্রকাশে অনিচ্ছুক নেতাদের একাংশের দাবি, যে এই বক্তব্য রাখছেন তাঁর বিরুদ্ধে বহু বিঘা জমি দখলের অভিযোগ আছে। নিজের পিঠ বাঁচাতেই অন্যদের নিয়ে এই অডিয়ো বার্তা ভাইরাল করেছেন আইনুল।